প্রধানমন্ত্রীসহ সাবেক দুই এমপিকে কটাক্ষ: যুবলীগের নেতা হাকিম বহিস্কার

পাইকগাছায় যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিম কর্তৃক মাননীয় প্রধানমন্ত্রী, সাবেক দুই এমপিকে কটাক্ষ করায় উপজেলা যুবলীগের দলীয় সভায় বহিস্কার করে জেলা যুবলীগের কাছে অনুমোদনের জন্য সুপারিশ করা হয়েছে।

পাইকগাছা উপজেলা যুবলীগ সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এম,এম আজিজুল হাকিমের সাথে মোবাইলে চাঁঁদখালী ইউনিয়নের আ’লীগ সভাপতি আলহাজ্ব মুনছুর গাজীর কথোপকথোন হয়।

মোবাইলে কথাপোকথোনের এক পর্যায় আজিজুল হাকিম বলে, “সাধারণ সম্পাদক টিপু, সাবেক দু’সংসদ সদস্য এ্যাড. সোহরাব আলী সানা বা নুরুল হকের (সদ্য প্রয়াত) দল করি না।” এমনকি আওয়ামীলীগের কেন্দ্রীয় সভাপতির নাম উল্লেখ করে বলে, ”আমি শেখ হাসিনার দলও করিনা আমি করি বাবু ভাইয়ের দল। বাবু ভাই আছে আমি আছি বাবু ভাই নেই আমি নেই”। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক ভাইরাল হয়ে পড়ে দল।

আরও পড়ুন:
বঙ্গবন্ধুর সমাধিতে যবিপ্রবি পরিবারের শ্রদ্ধা নিবেদন
রাণীশংকৈলে ১৫ আগস্ট পালনের প্রস্তুতি সভা
বেনাপোল স্বর্ণ চুরির ঘটনা ১০ মাস হলেও রহস্যের কুলকিনারা হয়নি

মাননীয় প্রধানমন্ত্রী ও সাবেক এমপিদের বিরুদ্ধে কটাক্ষ করে দলীয় ভাবমুর্তি ভঙ্গের অভিযোগে দলীয় কার্যালয়ে উপজেলা যুবলীগের বিশেষ জরুরী সভা অনুষ্ঠিত হয়। সোমবার দুপুরে আহবায়ক আনিছুর রহমান মুক্ত’র সভাপতিত্বে জগদীশ চন্দ্র রায়ের পরিচালনায় সভায় যুবলীগ নেতা এমএম আজিজুল হাকিমকে সর্বসম্মতিক্রম বহিস্কার করা হয়।

চুড়ান্ত ভাবে সিদ্ধান্ত নেয়ার জন্য যুবলীগ জেলা কমিটির কাছে অনুমোদনের জন্য সুপারিশ করা হয়েছে। সভায় বক্তব্য রাখেন, শেখ শহিদ হোসেন বাবুল, শেখ মাসুদুর রহমান, শেখ আব্দুস সাত্তার, গাজী আব্দুর রাজ্জাক রাজু, অহেদুজ্জামান মোড়ল, মোঃ জাকির হোসেন, গৌতম কুমার রায়, প্রণব কান্তি মন্ডল, এস,এম আসিফ ইকবাল রনি, আকরামুল ইসলাম, প্রসুন কুমার সানা, শেখ আতাউর রহমান, আনিছুর রহমান গাজী ও তরিকুল ইসলাম।

এব্যাপারে আজিজুল হাকিম ভুল স্বীকার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষমা প্রার্থনা করেন। করোনা জয়ী গদাইপুর ইউপি চেয়ারম্যানের উপজেলা নির্বাহী অফিসারেরর সাথে সৌজন্য সাক্ষাত

দেশদর্পণ/আক/টিআর/এমএএস