রাম মন্দির তৈরি হলে সপরিবারে পূজা দিতে যাবেন দেব

দুই দিন আগে নিজের সংসদীয় এলাকায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে দেব বলেছিলেন, “এই সময়ের প্রেক্ষিতে ভ্যাকসিন না মন্দির কোনটা আগে জরুরি একটা বাচ্চাও বলে দিতে পারবে!”

সংবাদ প্রতিদিন জানায়, অযোধ্যার রাম মন্দির প্রসঙ্গে এমন মন্তব্যে সোশ্যাল মিডিয়ায় তোপের মুখে পড়েন ‘পাগলু’ নায়ক। এবার ফেইসবুক আড্ডায় পশ্চিমবঙ্গের এই সংসদ সদস্য বললেন, “যেদিন রাম মন্দির হবে সেদিন সপরিবারে পূজা দিতে যাব।”

সমালোচনা প্রসঙ্গে অভিনেতা বলেন, “ট্রোল নিয়ে কিছু যায় আসে না আমার। কাজ করেছি কি করিনি, সেটা ইতিহাসই বলবে।”

আদালতের রায় অনুসারে অযোধ্যার বাবরি মসজিদের স্থলে নির্মাণ হচ্ছে রাম মন্দির। ৫ আগস্ট হয় ভূমি পূজা। এর মাধ্যমে ব্যয়বহুল মন্দির নির্মাণ শুরু হলো। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ দিকে পরপর কয়েকটি গল্পনির্ভর সিনেমা করার পর সম্প্রতি মূলধারার সিনেমায় ফিরে এসেছেন দেব। গত বছর মুক্তি পায় কিডন্যাপ ও পাসওয়ার্ড। এ ছাড়া করেন অফট্র্যাকের ‘সাঁঝবাতি’। বর্তমানে এ নায়ক প্রযোজিত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় আছে।

সম্প্রতি বাংলাদেশের সিনেমাও যুক্ত হয়েছেন দেব। তাকে নিয়ে শামীম আহমেদ রনী তৈরি করছেন ‘কমোন্ডা’। প্রযোজনা সংস্থা শাপলা মিডিয়ায় ভারতীয় এই নায়ককে নিয়ে ১০টি ছবি নির্মাণের ঘোষণাও দিয়েছে। ২০১৪ সালে তৃণমূলের হয়ে ঘাটাল আসন থেকে লোকসভা নির্বাচনে জেতেন দেব। গত বছর ফের একই আসন থেকে নির্বাচিত হন।

১০ আগস্ট, ২০২০ at ১৪:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর