রাজশাহীতে কলেজ ছাত্রকে গলাকেটে হত্যা

রাজশাহীর চারঘাটে কলেজছাত্রকে হাত-পা ও গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ওই ছাত্রের নাম সাঈদ ইসলাম সনি (৩০)। তিনি নাটোর নবাব সিরাজউদ্দৌলা কলেজের অনার্স শেষ বর্ষের ছাত্র এবং এক সন্তানের জনক।

গতকাল শনিবার সকালে কলেজছাত্র সনির লাশ উদ্ধার করেছে চারঘাট মডেল থানা পুলিশ। নিহত সনি পাশবর্তি পুঠিয়া উপজেলার বানেশ্বর থান্দারপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে।

নিহতের চাচাত ভাই মিরাজ আলী জানান, গত শুক্রবার দুপুরের খাবার খেয়ে সনি বাড়ি থেকে বের হয়। এরপর অনেক রাত হলেও সনি আর বাড়িতে ফিরেননি। বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করতে থাকেন।

গতকাল শনিবার সকালে জানা যায়, চারঘাটের মাড়িয়া উত্তরপাড়া এলাকায় রাস্তার পাশে হাত, পা ও গলাকাটা অবস্থায় সনির লাশ পড়ে আছে। পরে পরিবারের লোকজন গিয়ে সনির লাশ চিহ্নিত করে।

চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু বলেন, ‘প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি পরিকল্পিত হত্যাকা-। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। এই হত্যাকা-ের সঙ্গে জড়িতদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে।

ওসি আরও বলেন, এরই মধ্যে আমরা প্রযুক্তির সহায়তায় সনির মোবাইলে কললিস্টসহ প্রয়োজনীয় তথ্য বের করার চেষ্টা চলছে। আশা করছি দ্রুতই হত্যাকা-ের রহস্য উদঘাটন করা সম্ভব হবে।