আগের রাতেই খুন করা হয়েছিল সুশান্তকে!

সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি বরং তাকে খুন করা হয়েছে। এমনকি যেদিন অভিনেতার দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়, তার এক দিন আগেই তাকে খুন করা হয়েছে! সম্প্রতি এমনটাই বিস্ফোরক এক দাবি করেছেন প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অর্ডিন্যান্স হাসপাতালের চিকিৎসক মীনাক্ষি মিশ্রা। ১৪ জুন নয় বরং ১৩ জুন রাতে সুশান্ত হত্যা করা হয়েছে বলে তিনি দাবি করেন।

এক ভার্চুয়াল ময়নাতদন্তে তিনি দাবি করেন ‘সকালে অভিনেতা ফলের রস খেয়েছেন, এসব পুরো বানানো গল্প, কারণ সুশান্তকে ১৩ জুনই খুন করা হয়েছে।’ তার দাবির স্বপক্ষে তিনি বেশ কিছু প্রমাণও তুলে ধরেছেন!

যেমন, যখন কেউ আত্মহত্যা করেন, চোখ বাইরে ঠেলে বেরিয়ে আসে, মুখের ভিতর থেকে জিভ বাইরের দিকে বেরিয়ে আসে। কিন্তু সুশান্তের ক্ষেত্রে এমনটা ঘটেনি।

চিকিৎসক মীনাক্ষি মিশ্রা জানান, অভিনেতার বাঁ চোখের উপরে এবং চোখের নীচে আঘাতের চিহ্ন রয়েছে, ঠোঁটেও রয়েছে আঘাতের নিশানা। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার সময় এই আঘাতগুলি কীভাবে এল, তা নিয়ে প্রশ্ন তুলেন তিনি।

আরও পড়ুন :
স্বাস্থ্যকর হজমক্রিয়ায় সকালে ৫ খাবার
কয়েন থেকে করোনাভাইরাস ছড়ানোর ঝুঁকি কতটা?
কৃমির যন্ত্রণায় ভুগছেন? সহজেই মুক্তি মিলবে আট ঘরোয়া উপায়ে
ত্বকের লাবণ্য ধরে রাখতে, ওজন নিয়ন্ত্রণে জামরুল
যেসব কারণে দেরিতে চার্জ হয় ফোন

মীনাক্ষি মিশ্রার দাবি, সুশান্তের গলায় যে দাগ দেখা গিয়েছে, সাধারণত গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যার ক্ষেত্রে তেমন দাগ দেখা যায় না । পাশাপাশি, অভিনেতার হাঁটুতে গভীর আঘাতের চিহ্ন রয়েছে। চিকিৎসক মনে করছেন, অভিনেতার হাঁটু হয়তো ভেঙে গিয়েও থাকতে পারে।

এই চিকিৎসক আরো দাবি করেন, ‘আমি চোখ বন্ধ করে বলতে পারি, এটা আত্মহত্যা নয়, খুন! শরীর ফ্যাকাশে হয়ে গিয়েছে, যা বোঝাচ্ছে মৃত্যু হয়েছে দেহ উদ্ধারের ১৫-১৮ ঘণ্টা আগে।’

এসময় মীনাক্ষি মিশ্রা মুম্বাই পুলিশের ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন! আত্মহত্যার ক্ষেত্রে ফরেনসিক বিশেষজ্ঞরাই ঝুলন্ত দেহ উদ্ধার করতে পারেন। এক্ষেত্রে তা হয়নি। কাজেই, মুম্বাই পুলিশ যে প্রমাণ নষ্টের চেষ্টা করেনি, সেটা কে হলফ করে বলতে পারে?’ এমনটিই মন্তব্য করেন তিনি।

০৭ আগস্ট, ২০২০ at ১০:৫৯:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/এমএআর