ঝিনাইদহে মাদক সেবনরত অবস্থায় আটক-২ ভ্রাম্যমান আদালতে কারাদন্ড

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমানের তৎপরতায় মাদক সেবীরা যেন দিশেহারা হয়ে পড়েছে। একের পর এক প্রতিদিনই দুই একজন করে আটক হতে দেখা যাচ্ছে মাদক সেবীদের। এ ব্যপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান বলেন, পুলিশ সুপারের নির্দেশে জেলাতে মাদকের জিরো টলারেন্স আনতে তাদের এই অভিযান অব্যাহত থাকবে।বর্তমান জেলা পুলিশের কার্যক্রমকে স্বাগতও জানিয়েছেন জেলাবাসি। এই অভিযানকে অব্যাহত রাখতে রাত দিন নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন ওসি ও তার সহকর্মীরা। এ বিষয়ে সকলের সহযোগিতা চেয়েছেন ওসি।

এরই ধারাবাহিকতায় আজ বুধবার (৫ই আগস্ট) রাত ৯টার দিকে ঝিনাইদহ সদর উপজেলার পোড়াহাটি ইউনিয়নের ধানহাড়িয়া চুয়াডাঙ্গা উত্তর পাড়া মোশাররফ হোসেনের পুকুর পাড় থেকে মাদকদ্রব্য গাঁজা সেবনরত অবস্থায় আব্দুস সাত্তার (৫০) ও গোলাম কাদের(৪০) নামে দুই জনকে আটক করেছে পুলিশ।ওসি’র নির্দেশে এ অভিযান পরিচালনা করেন, সদর থানার এসআই কামাল, এসআই আব্দুল হক ও এসআই রফিকসহ চৌকস টিম। আটককৃত আব্দুস সাত্তার শহরের ব্যাপারী পাড়ার মৃত আব্দুল মোতালেবের ছেলে এবং গোলাম কাদের ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামের মৃত মহিউদ্দিনের ছেলে।

এ বিষয়ে ওসি বলেন,ধানহাড়িয়া চুয়াডাঙ্গা গ্রামে মোশাররফ হোসেনের পুকুর পাড়ে দুজন ব্যাক্তি গাঁজা সেবন করছে এমন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের ব্যবস্থা করে ঘটনার সত্যতা যাচায়ের জন্য সেখানে পুলিশকে অভিযানে পাঠানো হয়। এসময় উল্লেখিত স্থানে পৌঁছে গাঁজা সেবনরত অবস্থায় আব্দুস সাত্তার ও গোলাম কাদেরকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করা হয়। পরে ভ্রাম্যমান আদালত তাদের প্রত্যেকের ৬ মাসের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা অনাদায়ে আরও ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ঝিনাইদহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জিন্নাতুল ইসলাম