ছাত্রলীগ সম্পাদককের নামে ষড়যন্ত্রমূলক মহিষ চুরির মামলার প্রতিবাদ

মামলার এজাহারে নাম নেই। তারপরও মহিষ চুরি মামলাতে জড়িয়ে দিয়ে কালীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনির হোসেন সুমনের ভাবমূর্তি ক্ষুন্নের অপচেষ্টা করছে প্রতিপক্ষরা।

মিথ্যা ও বানোয়াট ওই মামলাটি থেকে তার নাম প্রত্যাহারের দাবীতে বৃহস্পতিবার দুপুরে সংবাদ সন্মেলন করেছে উপজেলা ছাত্রলীগ।

আ’লীগের দলীয় কার্যালয়ে অনুষ্টিত সংবাদ সন্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ছাত্রলীগ উপজেলা শাখার সভাপতি নাজমুল হাসান নাজিম।

লিখিত বক্তব্যে বলা হয়েছে-উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মনির হোসেন সুমন একজন ত্যাগী ছাত্রনেতা। প্রতিপক্ষরা তাকে ঘায়েল করতে ষড়যন্ত্রমুলক একটি মামলায় তার নাম জড়িয়ে দিতে অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। লিখিত বক্তব্যে আরও বলা হয়েছে,এ মামলায় আটক ১ নং আসামী প্রতিপক্ষের প্ররোচনায় আদালতে মিথ্যা মনগড়া কথা বলেছে। এতে বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। এ ধরনের একটি মামলায় জড়িয়ে দেয়াটা দুঃখজনক। ফলে লিখিত বক্তব্যে সাংবাদিকদের লেখনির মাধ্যমে সঠিক ঘটনা তুলে ধরা ও মিথ্যা মামলা প্রত্যাহারের জন্য প্রশাসনের প্রতি দাবি করা হয়েছে।

এ সময় কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, সম্পাদক সাবজাল হোসেন,সিনিয়র সাংবাদিক শাহাজান আলী বিপাশ,হাবিব ওসমান,শাহরিয়ার হোসেন সোহাগ,মিশন আলী, বেলাল হুসাইন বিজয় ছাড়াও উপজেলা ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা এমপি কন্যা মুমতারিন ফেরদৌস ডরিন, সাংগাঠনিক সম্পাদক রিয়াজ মোল্যাসহ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দেশদর্পণ/আক/ডিডি/এমএআর