শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণেই দেশ অনেক এগিয়েছে : যশোরে তথ্যমন্ত্রী

তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ বলেছেন, প্রধানমন্ত্রীর বলিষ্ট নেতৃত্বের কারণে গত ৫ মাসে খাদ্যের জন্য হাহাকার হয়নি দেশে। এসময়ে একজনও না খেয়ে মারা যাননি। কারণ আমরা জনগণের সরকার।

বুধবার যশোর সার্কিট হাউজে আয়োজিত করোনাকালী পরিস্থিতিতে খুলনা বিভাগের সাংবাদিকদের মধ্যে বাংলাদেশ সাংবাদিক কল্যান ট্রাস্ট্রের আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে একথা বলেন তিনি।

তিনি বলেন, আমাদের নেত্রী করোনা থেকে জনগণকে রক্ষার জন্য সবকিছু করেছেন পর্যায়ক্রমে। আমরা বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালনের অনেক প্রস্তুতি ছিলো, কিন্তু আমরা তা করিনি। স্বাধীনতা দিবসসহ অনেক কিছুই আমরা পালন করিনি। কিন্তু আমরা বসে নেই। আমরা কাজ করে চলেছি। প্রধানমন্ত্রী তার ৭৪ বছর বয়সেও কাজ করছেন। প্রতিমুহূর্তে দেশ নিয়ে ভাবছেন। তার ফল পেয়েছে দেশের জনগণ।

মো. নাসিমসহ আমাদের অনেক নেতা করোনায় মানুষের পাশে দাঁড়াতে যেয়ে মারা গেছেন। কিন্তু বিএনপি উঁকি মেরে টিভিতে শুধু মুখ দেখাচ্ছে। অথচ তারা মানুষের পাশে নেই। তাদের কোথাও খোঁজ পাওয়া যায়না, উঁকি মারা ছাড়া।

তিনি বলেন, সরকার সবার জন্য, রাষ্ট্র সবার জন্য। শুধু যারা ভোট দিবেন তাদের জন্য নয়। আমরা সেলক্ষ্যেই চলছি।

মন্ত্রী বলেন, সমালোচনা করুন। আমরা গঠনমূলক সমালোচনা পছন্দ করি। প্রধানমন্ত্রীও তা পছন্দ করেন। তবে অন্ধ একপেশে সমালোচনা সহায়ক নয়। তারপরও আমরা ওইসব সমালোচকদের পাশে থাকবো, থাকতে চাই।

তিনি বলেন, শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বের কারণেই দেশ আজ অনেক দূর এগিয়ে গেছে। দেশ এখন উন্নয়নশীল নয়, মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। অথচ আমরা পৃথিবীর সবচেয়ে ঘনবসতিপূর্ণ দেশ। মন্ত্রী বলেন, মানুষ এখন অজানা শক্তির কাছে অসহায়। পৃথিবীর শক্তিশালী, ধনী, ক্ষমতাবান শক্তিগুলো আজ এর কাছে অসহায়। কিন্তু আমরা এগিয়ে চলেছি।

এসময় উপস্থিতি ছিলেন, যশোর-৬ আসনের সাংসদ শাহীন চাকলাদার, বিএফইউজে’র সভাপতি মোল্লা জালাল, মহাসচিব শাবান মাহমুদ প্রমুখ।

অনুষ্ঠানে খুলনা বিভাগের ৯ জেলার সাংবাদিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।