নওগাঁয় চেম্বারের উদ্যোগে দু:স্থদের মাঝে সেলাই মেশিন বিতরন

করোনা ভাইরাস প্রতিরোধে কর্মহীন হয়ে পড়া দু:স্থ্য পরিবারের মাঝে নওগাঁয় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বাত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেলের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরন করা হয়ছে। নওগাঁ পৌর সভার বিভিন্ন ওয়ার্ডের ১০০টি দু:স্থ্য পরিবারের মাঝে এই সেলাই মেশিন বিতরন করা হয়।

রবিবার চেম্বার অব কমার্স ভবন মিলনায়তনে এসব সেলাই মেশিন বিতরন করা হয়। এসময় চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান টুনু, পরিচালক এম এ খালেক, মীর জাহিদুল ইসলাম জুয়েলসহ অন্যান্যেরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন:
আরও ২৮ দিনের রিমান্ডে সাহেদ
বাংলায় অনুবাদ হবে হজের ভাষণ
জাতীয় পরিচয়পত্র পাওয়া যাবে ১০ বছর বয়সেই

এসময় নওগাঁ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রষ্ট্রির সভাপতি ও ইথেন এন্টারপ্রাইজের স্বাত্তাধিকারী ইকবাল শাহরিয়ার রাসেল বলেন মানুষ মানুষের জন্য। এই বিষয়টিকে সামনে রেখে নওগাঁ চেম্বার বিভিন্ন ধরনের সামাজিক কল্যাণমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। বর্তমানে সারা বিশ্ব মহামারি করোনা ভাইরাসের ধ্বংসের থাবায় আবদ্ধ। আমাদের দেশেও দীর্ঘসময় এই করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়েছে অনেকেই। তাই আমরা চেম্বারের পক্ষ থেকে খুজে খুজে অসহায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মহিলাদের বের করে নিয়ে এসেছি। যাদেরকে একটি সেলাই মেশিন দিলে অনন্ত তারা সেলাইয়ের কাজ করে সংসারে কিছুটা সহযোগিতা করতে পারবে। আগামীতেও চেম্বারের এই ধরনের কর্মকান্ড অব্যাহত থাকবে।

জুলাই ২৬, ২০২০ at ১৬:৫২:১৬ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএসআই/তআ