শাহীন চাকলাদারের কেশবপুরে আওয়ামী লীগের মতবিনিময় সভা

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিপুল ভোটে বিজয়ী হওয়ায় নির্বাচন পরবর্তী গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার সন্ধ্যায় ভেরচী বাজারে অনুষ্ঠিত হয়েছে।

যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে নৌকার নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক ও কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিনের সভাপতিত্বে এবং গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

গৌরীঘোনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ অরুণ কুমার দে, সিনিয়র সহ-সভাপতি গাজী নাজিম উদ্দীন, যুগ্ম-সম্পাদক ফারুক হোসেন মোল্যা, তথ্য ও গবেষণা সম্পাদক সাঈদুর রহমান সাঈদ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ইউপি সদস্য মাজাহারুল ইসলাম, গৌরীঘোনা ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক এস এম শাহাদাৎ হোসেন, গৌরীঘোনা ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক এস এম মাসুদুর রহমান, প্রবীণ আওয়ামী লীগনেতা নেপাল হোল্ড, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান কাজল, মাষ্টার এনায়েত আলী প্রমুখ।

মতবিনিময় সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন বলেন, দলীয় নেতা-কর্মীরা সক্রীয় থাকায় গত ১৪ জুলাই যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এই করোনার মাঝেও ১ লাখ ২৪ হাজার ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। এ সময় তিনি সকল দলীয় নেতা-কর্মীদের ধন্যবাদ জানান এবং ঐক্যবদ্ধভাবে সংগঠনের কাজ করার জন্য আহ্বান জানান।