চৌগাছায় বিএনপি নেতা সাবেক কাউন্সিলর ব্রেনস্টোকে আক্রান্ত

যশোরের চৌগাছা পৌর বিএনপির যুগ্ম আহবায়ক সাবেক পৌর কাউন্সিলর নাজমুজ্জামান খোকন ব্রেনস্টোকে আক্রান্ত হয়ে অসুস্থ্য হয়ে পড়েছেন। সম্প্রতি তিনি ব্রেনস্টোকে আক্রান্ত হলে যশোরের একটি বেসরকারী হাসপাতালে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ্য হলে বাড়িতে আনা হয়। চৌগাছা-ঝিকরগাছা সড়কের লতা প্লাজার পাশে নিজ বাড়িতে বর্তমানে চিকিৎসাধীন আছেন।

খবর পেয়ে রবিবার বিকেলে উপজেলা বিএনপির আহবায়ক জহুরুল ইসলামের নেতৃত্বে বিএনপির একটি প্রতিনিধি দল ওই নেতার বাড়িতে ছুটে যান এবং তার স্বাস্থ্যের খোঁজ খবর নেয়ার পাশাপাশি দলের পক্ষ হতে অসুস্থ্য নেতার চিকিৎসার্থে তার হাতে নগদ ২০ হাজার টাকা তুলে দেন।

এ সময় পৌর বিএনপির আহবায়ক সাবেক মেয়র সেলিম রেজা আওলিয়ার, কৃষকদলের কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও উপজেলা যুবদলের সভাপতি সাবেক ভিপি শফিকুল ইসলাম শফিক, ওলামা দলের উপজেলা শাখার সভাপতি মাওঃ রবিউল ইসলাম, যুবনেতা কামরুল ইসলাম, ছাত্রনেতা মাজেদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

অসুস্থ্য বিএনপি নেতা সাবেক কাউন্সিলর নাজমুজ্জমান খোকন এক প্রতিক্রিয়ায় বলেন, আমার অসুস্থ্যতার খবরে দলের শীর্ষ নেতৃবৃন্দসহ সহকর্মী, ছোট ভাইয়েরা আমার বাড়িতে ছুটে এসেছেন এটি আমার জন্য বড় পাওয়া। অর্থনৈতিক সহযোগীতা বড় নই, তারা যে আমার পাশে এসেছেন আমার খোঁজ খবর নিয়েছেন তাতে করে মনে হচ্ছে আমি যেন অনেকটাই সুস্থ্য হয়ে উঠেছি।