সৌরভের ভাইয়ের করোনা, স্থগিত ‘দাদাগিরি’

ভারতীয় চ্যানেল জি বাংলার জনপ্রিয় শো ‘দাদাগিরি’র শুটিং স্থগিত হয়েছে। শুক্রবার অনুষ্ঠানটির শুটিং শুরুর কথা ছিল, সে হিসেবে রবিবার থেকে নতুন পর্ব দেখানো হতো দর্শকদের। কিন্তু আপাতত তা হচ্ছে না।

আনন্দবাজার পত্রিকা জানায়, অনুষ্ঠানটির সঞ্চালক ও সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলি পরিবারসহ কোয়ারেন্টাইনে রয়েছেন। কারণ তার ভাই স্নেহাশিস গাঙ্গুলি কভিড-১৯ পজিটিভ। এর আগে তিনবার ‘দাদাগিরি’র শুটিং পেছায়। নতুন এ জটিলতায় কার্যত ভেঙে পড়েছেন অনুষ্ঠানটির পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তিনি বলেন ‘‘চ্যানেল থেকে জানানো হয়েছিল, শুটিং শুরু হবে শুক্রবার। কিন্তু টিভিতে সৌরভের আইসোলেশনে যাওয়ার খবর দেখে চমকে উঠি।’’

এ দিকে জি বাংলার ক্লাস্টার হেড (ইস্ট) সম্রাট ঘোষ বলেন, ‘‘দাদার আইসোলেশনের সময়সীমা অতিক্রান্ত হলেই শুটিংয়ে ফিরব, সব সুরক্ষাবিধি মেনে। তবে দর্শকের জন্য চমক রয়েছে। নতুন নন-ফিকশন আসছে।’’ পরিস্থিতি বিবেচনা করে ‘দাদাগিরি’র সেটে শুরু হয়েছে ‘দিদি নাম্বার ওয়ান’-এর শুটিং। শোনা যাচ্ছে, ডিস্ট্রিক্ট ম্যাজিস্ট্রেটের বিশেষ অনুমতি নিয়ে শুটিং করেছেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। কারণ, তার আবাসনেও করোনা হানা দিয়েছে। এ শুটিংও নাকি চালিয়ে যাওয়া অনিশ্চিত।

আরও পড়ুন :
করোনা প্রতিরোধে ‘ইমিউনিটি পিঠা’
এই সময় কাঁঠাল খাওয়া কেন জরুরি?
করোনার ভয়ে হাঁচি আটকে রাখছেন, হতে পারে মৃত্যুর কারণ!
আনারসের যত স্বাস্থ্য উপকারিতা
গোসলের পানিতে পাতাটি মেশালেই সর্দি-জ্বর ও সংক্রমণের ঝুঁকি কমবে!

এ অনুষ্ঠানের শুটিং হচ্ছে হোটেলে। এ কারণে ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন অব ফিল্ম অ্যান্ড টেলিভিশন স্টুডিওসের তরফে অভিযোগ উঠেছে, অন্য স্টুডিও বেছে না নিয়ে কেন হোটেলে শুটিং করা হচ্ছে? তাদের বক্তব্য, স্টুডিওতে শুটিং করলে কোনো ব্যক্তি সংক্রমিত হলেও তা কম সংখ্যক ব্যক্তির মধ্যেই ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। কিন্তু হোটেলে অনেক লোকের আনাগোনা হওয়ায় করোনা সংক্রমণের আশঙ্কা বেড়ে যায়। অ্যাসোসিয়েশন এ বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের কাছে অভিযোগ তুলবে।

এর আগে জানা যায়, হোটেলে ‘দাদাগিরি’র সেট তৈরির সময় এক টেকনিশিয়ানের জ্বর ধরা পড়ায় তৎক্ষণাৎ তাকে বাড়ি পাঠানো হয়। তিনি কভিড আক্রান্ত না হলেও সুরক্ষার ব্যাপারটি আরও জোরদার করা হয়। শুটিংয়ের অনুমতি নিয়ে পুলিশ বিশদে পর্যবেক্ষণ করতেই পিছিয়ে যায় দ্বিতীয়বারের শিডিউল।

জুলাই ১৭, ২০২০ at ১৪:২৫:১৬ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর