দাম্পত্য সম্পর্কের এক দশকে ফারুকী-তিশা

ঢাকার শোবিজের জনপ্রিয় সেলিব্রিটি দম্পতি মোস্তফা সরয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা সংসার জীবনের এক দশক পূর্ণ করলেন। এ উপলক্ষে বৃহস্পতিবার প্রথম প্রহরে পরস্পরকে শুভেচ্ছা জানান পরিচালক-নায়িকা জুটি। তার খানিকটা সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগাভাগি করেন।

একগুচ্ছ ছবি কোলাজ করে ফেইসবুকে পোস্ট করেন ফারুকী। ক্যাপশনে লেখেন, “দশ বছরে অনেককিছু বদলে গেছে। আমার দাড়ি ধুসর হয়েছে, লিভারপুল চ্যাম্পিয়ন হয়েছে, করোনাভাইরাস এসেছে। অনেককিছু বদলেছে। কিন্ত আমাদের ভালোবাসাটা আগের মতোই রয়েছে।”

 

অন্যদিকে তিশাও ছবি শেয়ার করেন। তিনি লেখেন, “দেখতে দেখতে বিয়ের দশটা বছর পেরিয়ে গেলো! আলহামদুলিল্লাহ ফর এভরিথিং।” দুজনের পোস্টের নিচে ভরে গেছে শুভেচ্ছাবার্তায়। তাদের সুদীর্ঘ দাম্পত্য জীবন ও সাফল্য কামনা করেছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা।

‘পারাপার’ টেলিফিল্মে কাজ করতে গিয়ে ফারুকী ও তিশার পরিচয়। এর পর একসঙ্গে অনেকগুলো নাটকে কাজ করেন। সেই সূত্রে বন্ধুত্ব ও প্রেম। ২০১০ সালের ১৬ জুলাই আড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে তারা বিয়ে করেন। বর্তমানে ‘নো ল্যান্ডস ম্যান’ নামের আন্তর্জাতিক সিনেমা নিয়ে ব্যস্ত আছেন ফারুকী। এ সিনেমায় অভিনয় না করলেও প্রযোজক হিসেবে আছেন তিশা।

জুলাই ১৬, ২০২০ at ১৩:৩৪:১৬ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর