এমপি ইসরাফিল আলমের সুস্থতা ও দীর্ঘাযু কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল

ইসরাফিল আলম এমপির সুস্থতা ও দীর্ঘাযু কামনায় কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে বান্দাইখাড়া টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজ ও প্রজন্ম পরিবারের উদ্যোগে এই কোরানখানি ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। আত্রাইয়ের বান্দাইখাড়া টেকনিক্যাল কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত মিলাদ মাহফিল পরিচালনা করেন হাফেজ মাওলানা মোঃ আবু বক্কর সিদ্দিক এর আগে পবিত্র কোরআন খতম করেন হাফেজ আব্দুল্লাহ আলমাস বিন রহমান তানভীর।

মিলাদ মাহফিলের আগে অত্র কলেজের প্রতিষ্ঠাতা , অধ্যক্ষ ও প্রজন্ম পরিবারের চেয়ারম্যান আব্দুর রহমান রিজভী বলেন,আত্রাই রাণীনগরের ভাগ্যাকাশে যথন অন্ধকারের ঘনঘটা,অশান্তি,হত্যা খুন আর রক্তের হোলিখেলা তখন জীবনের ঝুকি নিয়ে মোহমায়া উৎসর্গ করে আমাদের কল্পনার দেবদূত হয়ে স্বর্গময় রাজধানী ঢাকা থেকে শান্তি আর উন্নয়নের বারতা নিয়ে এসেছিলে ইসরাফিল আলম এমপি।আমরা তাঁর সুস্বাস্থ ও দীর্ঘায়ু কামনা করি।

অনুষ্ঠানে উপস্তিত ছিলেন আত্রাই উপজেলা চেয়ারম্যান মোঃ এবাদুর রহমান, উপজেলা আ’লীগ সভাপতি নৃপেন নদ্রনাথ দত্ত দুলাল, সাধারণ সম্পাদক চৌধরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা ভাইস চেয়ারম্যান হাফিজুল ইসলাম, মোঃ মাহবুবুল হক দুলু অধ্যক্ষ(ভারপ্রাপ্ত)মোল্লা আজাদ মেমোরিয়াল ডিগ্রী কলেজ,
এ সময় স্থানীয় ইউপি আ’লীগ সভাপতি মোঃ আমজাদ হোসেন, ইউপি আ’লীগ সাধারণ সম্পাদক আফজাল হোসেন মেম্বার, নওগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক, আত্রাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নাজমুল হোসেন সেন্টু, কলেজের শিক্ষক কর্মচারী ও সুধি জন উপস্থিত ছিলেন।

দেশদর্পণ/আক/মাক/এমএআর