সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতি

ডাকাতি
ছবি প্রতীকি: ডাকাতি

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা নিয়ে গেছে ডাকাতের দল। এঘটনায় সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার মোগড়াপারা ইউনিয়নের হাবিবপুর গ্রামের ভাড়াটিয়া আব্দুর রবের বাসায় ডাকাতির এ ঘটনা ঘটে।

অভিযোগে আব্দুর রব জানান, আমি মোগড়াপারা চৌরাস্তা এলাকায় দোয়েল বাস কোম্পানীর সুপারভাইজার হিসেবে দীর্ঘদিন যাবৎ চাকরী করিয়া আসিতেছি। প্রতিদিনের ন্যায় শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে আমি খাওয়া-দাওয়া শেষে দ্বিতীয় তলায় আমার বাসার দরজা বন্ধ করে শুয়ে পড়ি। গতকাল শনিবার দিবাগত আনুমানিক রাত ২টার দিকে ঘুম থেকে জেগে দেখি ঘরের দরজা খোলা এবং অজ্ঞাতনামা ১০/১২ জনের একটি ডাকাত দল ঘরে প্রবেশ করে অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে ঘরে থাকা ড্রেসিং টেবিলের ড্রয়ারের ভিতর থেকে নগদ ৪ লক্ষ ৮০ হাজার টাকা লুট করে নিয়ে যায়। এসময় ডাকাত দল আমাকে চিৎকার-চেচামেচি করলে মেরে ফেলার ভয় দেখিয়ে চলে যায়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির জানান, ডাকাতির ঘটনায় একটি মামলা পেয়েছি। দ্রুত অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করা হবে।

দেশদর্পণ/আক/কাক/এমএআর