যশোরে শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টাকালে আটক ১

প্রেমের ও বিয়ে প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে গভীর রাতে কলেজ পড়ুয়া শিক্ষার্থীর (২০) ঘরে ঢুকে ধর্ষণের চেষ্টা কালে লম্পট রবিউল ইসলাম ওরফে নবী (২৮) নামে এক যুবককে ধরে পুলিশে সোপর্দ করা হয়েছে।

ঘটনাটি যশোর সদর উপজেলার ফতেপুর ইউনিয়নের ভগবতীতলা গ্রামে। আটক রবিউল ইসলাম ভগবতীতলা পূর্বপাড়ার গনি মোল্যার ছেলে।

যশোর সিটি কলেজ পড়ুয়া ছাত্রী বুধবার রাতে কোতয়ালি মডেল থানায় রবিউল ইসলাম নবীর বিরুদ্ধে এজাহার দায়ের করে বলেন, উক্ত নবী কলেজে আসা যাওয়ার প্রাক্কালে প্রেমের প্রস্তাব ও বিয়ের প্রস্তাবসহ কু-প্রস্তাব দেয়। নবীর প্রস্তাব প্রত্যাখান করায় তাকে ক্ষতি করাসহ বিভিন্ন ভাবে ফুসলাতে থাকে। ৭ জুলাই উক্ত কলেজ ছাত্রীর বাড়িতে তার মা থাকার সুযোগে নবী দিবাগত গভীর রাত ২ টায় উক্ত কলেজ ছাত্রীর ঘরের টিনের ভাঙ্গা দরজা কৌশলে খুলে ঘরে ঢোকে। ঘরে ঢুকে বাতি জ্বালিয়ে বিয়ের প্রস্তাবসহ কু-প্রস্তাব দিয়ে জোর পূর্বক ধর্ষণের চেষ্টা করে। কলেজ ছাত্রীর চিৎকারে ওই রাতে তার ভাই, বাবা ও বৃদ্ধা দাদী এসে লম্পট রবিউল ইসলাম নবীকে ঘরের মধ্যে আটকে রাখে। পরের দিন বিকেলে পুলিশকে খবর দিয়ে তাদের কাছে সোপর্দ করে।

এ ঘটনায় কোতয়ালি মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে রবিউল ইসলাম নবীকে আদালতে সোপর্দ করেছে মামলার তদন্তকারী কর্মকর্তা।