করোনা সংক্রমণ রোধে ওসি সাইফুলের মাক্স বিতরণ

করোনা ভাইরাসের বিস্তার রোধে জনগণকে সচেতন করতে দিনরাত অক্লান্ত পরিশ্রম করছেন জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম। মানুষজনকে করোনা ভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা করতে প্রখর রৌদ্রতাপ উপেক্ষা করে চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার শিয়ালমারী পশুহাটে আগত মাস্কবিহীন বেশকিছু লোকজনের মাঝে তিনি এই মাস্ক বিতরণ করেন। বৃহস্পতিবার (৯জুলাই) বিকালে এই মাস্ক বিতরণ করা হয়।

এ সময় ওসি সাইফুল ইসলাম বলেন, চুয়াডাঙ্গা জেলার মানবিক পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম স্যারের নির্দেশে ১ লক্ষ পিচ মাস্ক বিতরণের ধারাবাহিকতায় এই মাস্ক বিতরণ করা হলো। মাস্কবিহীন মানুষ দেখলেই আমরা তাদের মুখে মাস্ক পরিয়ে দিচ্ছি এবং স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ করছি। এসআই রকিসহ থানার অন্যান্য পুলিশ সদস্যরা মাস্ক বিতরণ কাজে ওসি সাইফুল ইসলামকে সহযোগিতা করেন।

হাটে গরু বিক্রি করতে আসা এক ব্যক্তি জানান, আমার পকেটে মাস্ক ছিলো, কিন্তু পরিধান করতে যেয়ে দেখি পকেটে মাস্ক নাই। গরু রেখে কিনতে ও যেতে পারছিনা। ওসি সাহেব আমার মুখে মাস্ক পরিয়ে দিলেন। এতে কিছুটা হলেও করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি থেকে রক্ষা পেলাম।

প্রসঙ্গত, করোনা ভাইরাসের সংক্রমণ ঝুঁকি ও বিস্তার রোধে প্রথম থেকেই কাজ করে যাচ্ছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা। কখনো কোয়ারান্টেইন নিশ্চিত করছেন, কখনো মাস্ক, স্যানিটাইজার, সাবানসহ অন্যান্য স্বাস্থ্য উপকরন বিতরণ করছেন। করোনায় আক্রান্ত ব্যক্তিদের স্বাস্থ্যের খোঁজখবর নিচ্ছেন, তাদের বাড়িতে খাদ্যসামগ্রী ও পৌঁছে দিচ্ছেন। বাংলাদেশ পুলিশের এ সমস্ত কার্যক্রমে দেশবাসী আজ গর্বিত।

জুলাই ০৯, ২০২০ at ২১:৫০:১৬ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিবি/এমএআর