লালপুরে মোট আক্রান্ত ৩৭, সুস্থ ২৯ জন

নাটোরের লালপুরে বেড়েই চলেছে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা। বুধবার রাতে নতুন করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আরো একজন স্টার্ফ করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে উপজেলায় ৪জন মেডিকেল স্টার্ফ, একজন শিশু, একজন পুলিশের গোয়েন্দা সংস্থার সদস্যসহ মোট ৩৭জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছে ২৯জন।

বৃহস্পতিবার (০৯ জুলাই) দুপুর ২ টার সময় লালপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাক্তার আমিনুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে জানান, ‘বুধবার রাতে ই-মেইল বার্তায় তাকে নতুন করে আরো একজন মেডিকেল স্টার্ফের শরীরে করোনা ভাইরাস শনাক্তর খবর জানানো হয়েছে। গত ৫তারিখে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিলো গত কাল তার রিপোর্টে পজেটিভ এসেছে।’

তিনি আরো জানিয়েছেন, গত ২ এপ্রিল থেকে এ পর্যন্ত উপজেলায় মোট ৭৮১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে এর মধ্যে ৬৯৮ জনের রিপোর্ট এসেছে এখনো ৮৩ জনের রিপোর্ট পেন্ডিং রয়েছে। আর ৪ এপ্রিল প্রথম লালপুর উপজেলায় করোনা রোগী শনাক্ত হয়। সর্বশেষ গত কাল বুধবার ১২ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। আক্রান্ত ব্যক্তিদের হোম কোয়ারেন্টাইনে রাখাসহ তাদের বাড়ি লকডাউন করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি সত্যতা নিশ্চিত করেছেন।

দেশদর্পণ/আক/ডিবি/এমএআর