রায়পুরে ট্রাক ও পিকআপ সংঘর্ষে দুই চালক নিহত

লক্ষ্মীপুরের রায়পুরে ট্রাক ও পিকআপ গাড়ির মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত (৪ জুলাই) রাত ৩টার দিকে লক্ষ্মীপুরের রায়পুর ও চাঁদপুর সড়কের চৌধুরিপুলের মোড়ে এ দূর্ঘটনা ঘটে। এ রিপোট লেখা পর্যন্ত নিহতদের একজন ঢাকা নারায়নগঞ্জের ও অন্যজনের ঠিকানা মুন্সিগঞ্জ শহর এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

শনিবার সকালে রায়পুর থানা পুলিশ দুই ব্যাক্তির মৃতদেহ উদ্ধার করে থানা রেখেছেন। মৃত ব্যাক্তিদের বহন করা দুর্ঘটনাযুক্ত ট্রাক ও পিকআপ খালে পড়ে রয়েছে।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, শনিবার রাত ৩টার দিকে চাঁদপুর থেকে ছেড়ে আসা ট্রাক ও বিপরিত দিক থেকে যাওয়া পিকআপ রায়পুরের চৌধুরিপুলের সামনে পৌঁছলে মুখোমুখি সংঘর্ষ হয়। এবং রাস্তার পাশের খালে দূর্ঘটনা কবলিত যানবাহনপড়ে যায়।

আরও পড়ুন :
ত্বকের লাবণ্য ধরে রাখতে, ওজন নিয়ন্ত্রণে জামরুল
চীনে নতুন ফ্লু ভাইরাস শনাক্ত, বিশ্বজুড়ে মহামারির শঙ্কা
চিনি পরিহারে মিলবে আশ্চর্য পাঁচ উপকার!
এই সময় কাঁঠাল খাওয়া কেন জরুরি?

এতে ঘটনাস্থলেই পিকআপ চালক (৩৮) মারা যান। ট্রাক চালক (৪৫) উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেয়ার পথে মারা যান। সংঘর্ষ হওয়া ট্রাক ও পিকআপ গাড়ি সড়কের পাশে খালে পড়ে রয়েছে। নিহতদের নাম ও ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।
রায়পুর থানার ওসি তোতা মিয়া জানান, নিহত দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল পাঠানো হবে। তাদের বিস্তারিত নাম ঠিকানা সংগ্রহের চেষ্টা চলছে।

জুলাই ০৪, ২০২০ at ১১:১৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএকে/এমএআর