মধুখালীতে আধিপত্য নিয়ে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

ফরিদপুরের মধুখালীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু গ্রুপের সংঘর্ষে এক জন নিহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামের দক্ষিণ পাড়ায় দু গ্রুপের সংঘর্ষে মৃত আদেল উদ্দিন মোল্যার ছেলে সিদ্দিক মোল্যা (৬৫) নিহত হয়েছেন।

সংঘর্ষে উভয় গ্রুপের ৫ জন আহত হন। আহতরা হলেন- মনিরুল ইসলাম(২৫),হানিফ মোল্যা(২৫),কামরুল মোল্যা(৪০),সাহা শেখ(৫০) এবং কুদ্দুস শেখ (৩৫)। আহতরা মধুখালী সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়রা জানান, নিহত সিদ্দিক মোল্যা নিজের ঘরের বারান্দায় বসে ছিলেন। এসময় প্রতিপক্ষের লোকজন এসে সিদ্দিক মোল্যার উপর অতর্কিত হামলা চালায়। সিদ্দিক মোল্যা বাধা দিতে গেলে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। আহতাবস্থায় তাকে মধুখালী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা. সাবরিনা সুলতানা সিনিগ্ধা তাঁকে মৃত ঘোষনা করেন।

কোড়কদি ইউনিয়নের চেয়ারম্যান মো. মুকুল হোসেন এবং সাবেক ইউপি সদস্য আহম্মদ আলী শেখ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে সংঘাত চলে আসছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো মোস্তফা মনোয়ার ও সহকারী পুলিশ সুপার মধুখালী সার্কেল মো. আানিসুজ্জামান লালন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত সিদ্দিক মোল্যার এলাকায় এবং আহম্মদ আলী শেখের বাড়ীতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষ ও নিহতের বিষয়ে মধুখালী থানার পরিদর্শক মো.আমিনুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি জানান লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডেকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে । মামলা প্রক্রিয়াধীন।