এমপি শিখরের মায়ের মৃত্যুতে ড.এস.এম শফিকুল ইসলামের শোক প্রকাশ

মাগুরা থেকে বার বার নির্বাচত, সাবেক সাংসদ, মাগুরা জেলা আওয়ামীগের সাবেক সভাপতি ও মক্তিযুদ্ধের অন্যতম সংগঠক আছাদুজ্জামানের সহধর্মিণী এবং মাগুরা-১ আসনের বর্তমান সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মা বেগম মনোয়ারা জামান ইন্তেকাল করায় গভীর শোক প্রকাশ করছেন রাশিয়া আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি, বঙ্গবন্ধু পরিষদের প্রেসিডেন্ট, সাবেক ছাত্র নেতা ও বিশিষ্ট সমাজ সেবক ড. এস.এম শফিকুল ইসলাম।

তিনি তাঁর শোক বার্তায় বলেন, আমাদের মাগুরা আওয়ামী লীগের সর্বজন শ্রদ্ধেয় জননেতা প্রয়াত জনাব আছাদুজ্জামানের সহধর্মিনী এবং মাগুরা ১ এর বর্তমান সংসদ সদস্য জনাব সাইফুজ্জামান শিখরের মা বেগম মনোয়ারা জামান আগামীকাল বাধ্যর্কজনিত কারনে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন)।

আরও পড়ুন :
ঠাণ্ডা বা ফ্লু থেকে নিস্তার মিলবে এক কোয়া রসুনেই!
মধ্যরাতে আচমকা মাটির নিচে ঢুকে গেল ৫ বাড়ি
শিশুর করোনার লক্ষণ দেখা দিলে তৎক্ষণাৎ যা করবেন
কৃমির যন্ত্রণায় ভুগছেন? সহজেই মুক্তি মিলবে আট ঘরোয়া উপায়ে
মাস্ক না ফেস শিল্ড, করোনা প্রতিরোধে কোনটি কার্যকর?

১৯৭৫ সালে জাতির জনক বঙ্গবন্ধু নিহত হওয়ার পর মাগুরা আওয়ামী লীগ ছিল লন্ড-ভন্ড এবং ধ্বংস প্রায়। সেই দূঃসময়ে জনাব আছাদুজ্জামান যে কঠিন পরিশ্রম এবং ত্যাগ স্বীকার করে মাগুরা আওয়ামী লীগ সংগঠিত করেছিলেন তা আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি আর তাঁর এই কঠিন কাজে তাঁর পাশে থেকে সহধর্মিনী হিসাবে তিনি সাহস যুগিয়েছেন এবং সহযোগিতা করেছেন।

আমি সেই ৭৯-৮১ সালে ছাত্র লীগের একজন কর্মী ( সাধারণ সম্পাদক থানা এবং যুগ্ম সম্পাদক জেলা শাখা) হিসাবে অনেক বার তাঁদের বাড়িতে গিয়েছি। বেগম মনোয়ারা জামান ছিলেন অত্যন্ত কর্মী বান্ধব , ব্যবহার ছিল অমায়িক এবং আন্তরিক। আমি তাঁর আত্মার মাগফেরাত কামনা করি, দোয়া করি পরম করুনাময় আল্লাহ যেন তাঁর বেহেস্ত নসিব করেন।

জুন ২৯, ২০২০ at ১২:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএম/এমএআর