মুজিববর্ষে ৪ জেলায় যবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক : করোনা মহামারির মধ্যে সচেতনতার কথা মাথায় রেখে নিজ নিজ এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচি পালন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

বাংলাদেশ ছাত্রলীগের তিন মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির ধারাবাহিকতায় রবিবার (২৮ জুন) যশোর, খুলনা, বাগেরহাট ও ময়মনসিংহ জেলার বিভিন্ন স্থানে বৃক্ষরোপণ করেছে যবিপ্রবি ছাত্রলীগ।

“মুজিব বর্ষের আহবান, ৩ টি করে গাছ লাগান” এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তিন মাসব্যাপী এই কর্মসূচি গ্রহণ করে কেন্দ্রীয় ছাত্রলীগ।

যবিপ্রবির কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুশান্ত দাস বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে কেন্দ্রীয় ছাত্রলীগের তিন মাস ব্যাপী কর্মসূচির ধারাবাহিকতায় যশোর সদর -৩ আসনের সংসদ সদস্য জনাব কাজী নাবিল আহমেদ এবং যবিপ্রবির শহীদ মসিয়ূর রহমান হল ছাত্রলীগের সভাপতি বিপ্লব দে (শান্ত) দার নির্দেশে আমরা ছাত্রলীগের নেতাকর্মীরা আজ বৃক্ষরোপণ কর্মসূচি পালন করছি।

যবিপ্রবি ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচী পালন করেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের শাকিল সরদার; রাহাত ইবনে হোসেন, রায়হান প্লাবন, সজিব আহম্মেদ, বাদশা আলী, সামিউল বাশার রবিন, নাইমুর রহমান, অনি, সাগর সরকারসহ আরো অনেকে।