১৬ বছর বয়সে এত পারিশ্রমিক!

হলিউডের অন্যতম শীর্ষ পারিশ্রমিকের টিনেজ অভিনয়শিল্পীর তকমা জুটেছে মিলি ববি ব্রাউনের গায়ে। ১৩ বছর বয়সে ওয়েব সিরিজ ‘স্ট্রেঞ্জার থিংস’-এর অংশ হন তিনি। এর পর ‘গডজিলা: কিং অব মনস্টারস’-এ অভিনয় করেন। বলা হচ্ছে, তার সমান পারিশ্রমিক অনেকে অভিজ্ঞ অভিনেতার কপালে এত তাড়াতাড়ি জুটেনি।

ডাফার ব্রাদার্সের শো ‘স্ট্রেঞ্জার থিংস’-এ ইলিভেন চরিত্রে অভিনয় করে খ্যাতি পান মিলি। কিশোরদের স্কোয়াডে একমাত্র নারী চরিত্রও এটি, যা তাকে সবার চোখে রানি বানিয়ে তোলে। ওই সিরিজের প্রতি এপিসোডের জন্য আয় করেন সাড়ে ৩ লাখ ডলার। এর পর মিলি যুক্ত হন ‘গডজিলা’র মতো জনপ্রিয় হলিউড ফ্র্যাঞ্চাইজিতে। ২০১৯ সালে মুক্তি পায় ‘গডজিলা: কিং অব দ্য মনস্টারস’। আগামী বছর আসছে ‘গডজিলা ভার্সেস কং’। এই দুই ছবি থেকেও কিশোর অভিনেত্রীর আয় কম নয়।

আরও পড়ুন :
সেক্সি, সাহসী শুনতে শুনতে ক্লান্ত হয়ে বলিউড ছাড়লেন রিয়া সেন
সুশান্তকে নিয়ে সিনেমা নির্মাণ হবে ঢাকায়!
সেলিব্রেটিদের গোপন তথ্য ফাঁস করলেন মাহি! (ভিডিও)

গডজিলায় ম্যাডিসন রাসেল ওরফে চরিত্রে অভিনয় করছেন মিলি ববি ব্রাউন। দ্য ব্ল্যাস্টের এক প্রতিবেদনে বলা হচ্ছে, এ সিনেমায় মিলির পারিশ্রমিক ছিল এক মিলিয়ন ডলার। গডজিলার নানান ব্যবসায়িক সামগ্রী থেকে ৫ শতাংশ লাভও যাচ্ছে তার পকেটে! অভিষেক সিনেমার সাফল্যের পর তিন গুণ পারিশ্রমিক পাচ্ছেন পরের কিস্তিতে। হ্যাঁ, ‘গডজিলা ভার্সেস কং’-এর জন্য মিলিকে দেওয়া হচ্ছে ৩ মিলিয়ন ডলার।

এ দিকে সম্প্রতি নেটফ্লিক্স সিনেমা ‘ইনোলা হোমস’-এর পয়লা দর্শন প্রকাশ করেছেন মিলি। এ ছবির অন্যতম প্রযোজকও তিনি। হেনরি কাভিল অভিনীত এ সিনেমায় শার্লক হোমসের ছোট বোনের চরিত্রে অভিনয় করেছেন মিলি।

জুন ২৮, ২০২০ at ১৪:৪৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/দেরু/এমএআর