সুশান্তকে নিয়ে সিনেমা নির্মাণ হবে ঢাকায়!

কয়েকদিন আগে মুম্বাইয়ের বান্দ্রার কাটার রোডের অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ। আত্মহত্যা করেছেন অভিনেতা, প্রাথমিক তদন্তে জানিয়েছে পুলিশ। তার মৃত্যুর বিষয়টি নিয়ে এখনো আলোচনা থামছে না।

এবার সুশান্ত সিং রাজপুতকে নিয়ে একটি ডকু ফিল্ম তৈরি করছেন বাংলাদেশি পরিচালক জীবন শাহাদাৎ। এই ডকু ফিল্মের দৈর্ঘ্য হবে ২০ মিনিট। নাম রাখা হয়েছে ‘হত্যা শেষে আত্মহত্যা’।

আরও পড়ুন :
কর্মীদের খোঁজও নেয় না যশোর বিএনপি
‘মাকে’ মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার
১৭ লাখ টাকা দিতে না পারায় যবিপ্রবিতে চাকরি হল না মুনজুরুরের!
কারাগারে এমপি নাসিরের ’কথিত এপিএস’ রাজু

এ বিষয়ে পরিচালক বলেন, ‌‌‌ভয়েজওভার, বিভিন্ন টক শো, উপস্থাপনা আর ফুটেজের মিশ্রণে এই ডকু ফিল্ম তৈরি হবে। পুরোপুরি অন্যরকম স্টাইলে এটা নির্মাণ হবে। উপস্থাপক হিসেবে এই ডকু ফিল্মের সূত্রধর থাকবেন দেবাশীষ বিশ্বাস।

পরচিালক জীবন শাহাদাৎ আরো বলেন, সুশান্তের সঙ্গে যা ঘটেছে সেটা খুবই দুঃখজনক। এই ঘটনা বর্তমানে আমাদের সমাজের একটি চলমান বিষয়। সেই চিন্তা থেকে পুরো বিষয়গুলো দর্শকদের কাছে তুলে ধরার চেষ্টা থাকবে।

২০০৮ সালে বালাজি টেলিফিল্মসের কিস দেশ মে হ্যায় মেরা দিলের সঙ্গে অভিনয় ক্যারিয়ার শুরু করেন সুশান্ত সিং রাজপুত। এরপর প্রধান চরিত্রে কাজ করেন একতা কাপুরের পবিত্র রিসতা ধারাবাহিকে। ২০১৩ সালে কাই পো ছে ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় সুশান্ত সিং রাজপুতের। এরপর বেশ কিছু ছবিতে অভিনয় করে পেয়েছেন জনপ্রিয়তা।

জুন ২৩, ২০২০ at ১৪:৩৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ডিবি/এমএআর