‘মাকে’ মারপিটের অভিযোগে ছেলে গ্রেফতার

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় ২২ জুন সকালে মাকে মারপিটের অভিযোগে ছেলে নাসিম (৩৫) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। এ ঘটনায় সোমবার সকালে শিবদিঘী কাঁচা বাজার থেকে পুলিশ ছেলেকে গ্রেফতার- করতে সক্ষম হয়। থানা ও স্থানীয় সুত্রমতে উপজেলার রামপুর গ্রামে গত ১৬ জুন মা আরোশা বেগম স্বামী মৃত রফিজউদ্দীন, তার নিজ ক্ষেতে পটোল তুলতে যায়, এতে ছেলে বাধা দেয় এবং মাকে বাড়ি আসতে বলে কিন্তু মা ভয়ে বাড়িতে না গিয়ে পাশের সাবেক সমশের মেম্বাররের বাড়ির দিকে রাওনা দেয় পিছন থেকে ছেলে তার মাকে যেতে নিষেধ করে।

এরপর এক পর্যায়ে ছেলে নাসিম উত্তেজিত হয়ে তার মাকে লাঠি দিয়ে বেদম মারপিট করে। এতে মা গুরুত্বর জখম হয়। পরে মা এলাকাবাসীর কাছে সুষ্ঠু বিচার না পেয়ে গত ২০ জুন বাদী হয়ে রাণীশংকৈল থানায় একটি মামলা করে। মায়ের মামলার ঘটনাকে কেন্দ্র করে ছেলে তাঁর মাকে বিভিন্ন ভয়ভীতি ও হুমকি দেয়। শেষে আজ সকালে শিবদিঘী কাঁচাবাজারে মাকে পেয়ে গালিগালাজ ও ধাক্কাধাক্কি করে।

পরে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে প্যানেল কোট আইনের ৩২৩/৩২৫ ও ৫০৬ ধারায় ছেলেকে গ্রেফতার বিঞ্জ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। মা আরোশা বেগম উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সে চিকিৎসাধীন রয়েছে। মামলার আইও এস আই দিপঙ্কর রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেন।