১ লক্ষ ৮০ হাজার ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

কক্সবাজার ডিবি পুলিশ এক সাড়াশি অভিযান চালিয়ে ১ লক্ষ ৮০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করেছে। কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন বিপিএম (বার) এর নির্দেশনায় ১৯ জুন শনিবার দিবাগত রাতে রামু উপজেলার গর্জনিয়া ও পার্শ্ববতী এলাকা থেকে এসব উদ্ধার করা হয়েছে। কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ এর পরিকল্পনায় এ সফল অভিযান চালানো হয়।

এসময় এক রোহিঙ্গা ও এক মহিলাসহ ৩ জন আসামী ধৃত হয়। তারা হলো-(১) আব্দুর রশিদ (২৬), পিতা-আব্দুল মোতালেব, মাতা-মৃত খদিজা বেগম, স্ত্রী-ফাতেমা বেগম, সাং-আমতলী পাড়া, ৩নং ওয়ার্ড, আলীকদম ইউপি, থানা-আলীকদম, (২) মাহমুদা বেগম (৪১), স্বামী-মৃত মোঃ ইসলাম, পিতা-গুরা মিয়া, মাতা-মৃত জেবুন্নেসা, সাং-জারুলিয়াছড়ি, ৪নং ওয়ার্ড, ৪নং দোছড়ি ইউপি, উভয় থানা-নাইক্ষ্যংছড়ি, জেলা বান্দরবান। (৩) এনামুল হাসান (২২) (রোহিঙ্গা), পিতা-মকতুল হোসেন, মাতা-শাহিদা বেগম, সাং লম্বাশিয়া, কুতুপালং, উখিয়া, কক্সবাজার। কক্সবাজার জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক মানস বড়ুয়া সহ অন্যান্যরা অভিযানে অংশ নেন।

কক্সাবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রেজওয়ান আহমেদ জানান, এ মাদকের বিরুদ্ধে চলমান অভিযান আরো কঠোর থেকে কঠোরতর করা হবে বলে তিনি এই প্রতিবেদক কে জানান।