কাজের লোকের তথ্য, মৃত্যু তদন্তে নতুন মোড়

বলিউডের তরুণ জনপ্রিয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পাঁচদিন কেটে গেছে। সময় যতো বাড়ছে, তাকে নিয়ে আলোচনাও থামছে না। আত্মহত্যা নাকি প্ররোচিত হত্যা এ নিয়ে সব দিকে চলছে তর্ক বিতর্ক। চলমান মামলার বিভিন্ন পর্যায়ে ঘটনার জন্ম দিচ্ছে নতুন আলোচনা।

রহস্য উদঘাটনে চলছে পুলিশি তদন্ত। সেই জেরেই পুলিশের হাতে এল এক চাঞ্চল্যকর তথ্য। জানা গেল, ঘটনার তিন দিন আগে বাড়ির সমস্ত কাজের লোকের বেতন মিটিয়ে দিয়েছিলেন সুশান্ত। বলেছিলেন, এটাই শেষবার। আর কখনো তাদের বেতন দেওয়া হবে না। সুশান্ত সিং রাজপুতের সেই কথা এখন তাড়া করে বেড়াচ্ছে কাজের লোকদের। তাদের আক্ষেপ, তখন যদি বুঝতে পারতেন সুশান্তের দিকে বাড়তি খেয়াল রাখতেন। তাকে এভাবে মরতে দিতেন না।

আরও পড়ুন :
আক্রান্ত ৮৪ লাখ, মৃত্যু ৪ লাখ ৫৩ হাজার
আইসিসি সভাপতি হওয়ার পথ পরিস্কার সৌরভের

তারা ভেবেছিলেন, লকডাউনের মধ্যে কাজের টানাটানি। তাই হয়তো এমন কথা বলছেন অভিনেতা। তাই তখন তারা বলেছিলেন, দুর্দিনে যেভাবে সুশান্ত তাদের পাশে দাঁড়িয়েছিলেন, তাতে তাদের আর বেশি কিছু চাই না। কোনো মতে লকডাউনের সময়টা কাটিয়ে দেবেন তারা। কিন্তু একবারের জন্যও বুঝতে পারেননি, ‘এই শেষবার’ মানে সত্যিই শেষবার। আর কোনোদিন সুশান্তের সঙ্গে দেখাও হবে না তাদের।

কাজের লোকদের এই জবানবন্দি নিশ্চিত করে সুশান্ত বেশ সময় নিয়েই আত্মহত্যার দিকে এগিয়ে গেছেন। অভিনেতার আত্মহত্যার পরদিনই মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ আশ্বাস দিয়েছিলেন যে সুশান্তের মৃত্যু নিয়ে যথাযথ তদন্ত হবে। প্রয়োজনে অভিযোগের ভিত্তিতে খতিয়ে দেখা হবে যে, পেশাগত বিদ্বেষই অভিনেতাকে এমন চরম সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে কিনা!

আরও পড়ুন :
বুধবার পর্যন্ত দেশের কোন জেলায় কতজন করোনায় আক্রান্ত
৬২ ভাগ মানুষ উচ্চ ঝুঁকিতে
পাকা আম সংরক্ষণের উপায়

এদিকে মহারাষ্ট্র পুলিশের তদন্ত এখনও জারি। পুলিশি তদন্তে এখনও কিছু প্রমাণিত না হলেও অভিনেতার আত্মহত্যার জন্য ইতিমধ্যেই বলিউডের ৪ তারকার বিরুদ্ধে ‘নেপোটিজম’ কিংবা স্বজনপ্রীতির অভিযোগ তুলে মামলা দায়ের হয়েছে মুজাফফরপুর আদালতে। ইন্ডাস্ট্রির ৫ প্রযোজনা সংস্থাকেও আইনি নোটিস পাঠাতে চলেছে মুম্বাই পুলিশ। তবে কোন কোন প্রযোজককে জিজ্ঞাসাবাদ করা হবে, তা এখনও জানানো হয়নি।

জুন ১৯, ২০২০ at ১৪:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/এমএআর