বয়স লুকিয়ে সুস্মিতার সঙ্গে প্রেম

বলিউডের জনপ্রিয় ও অগনিত ভক্তদের ক্রাশ সুস্মিতা সেন। সুস্মিতার বয়স বেড়ে চললেও রুপের আকর্ষণ যেন যৌবন ছুঁই ছুঁই। আর তাইতো তার বয়সের দিকে খেয়াল না করেই প্রেমে পড়তে প্রস্তুত যে কেউ।

বেশ ঢাকঢোল পিটিয়েই রোহমান শলের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান সুস্মিতা। সম্পর্কের ‍শুরুতে রোহমানের বয়স জানতে চাইলেও তিনি জানতে পারেননি।

প্রেম কি বয়স মানে? না, আর তাইতো প্রেমের মুগদ্ধতায় পড়ে ভুলে যান বয়সের কথা। কিন্তু যখন তাদের দেখা হয় তখন ঠিকই বুঝতে পেরেছিলেন যে রোহমান শল তার থেকে অনেক ছোট। তবে এই ব্যবধান যে ১৫ বছরের হবে তা সুস্মিতা সেন বুঝে উঠতে পারেননি।

আরও পড়ুন :
একসঙ্গে একাধিক পুরুষের প্রেম পছন্দ রাধিকার!
আইফেল টাওয়ারের নিচে প্রথম চুমু
তিন বছর আগেই বিয়ে করেছেন মোনালী ঠাকুর

রোহমান প্রথম দিকে বয়স জানাতেই চাননি বিভিন্ন কারণে। তার সঙ্গে সম্পর্ক তাঁর ভাগ্যে লেখা। সেই কারণেই একসঙ্গে জড়িয়ে রয়েছেন বলেও মন্তব্য করেন সুস্মিতা।

বর্তমানে সুস্মিতা সেনের বয়স ৪৪ বছর অন্যদিকে রোহমান শল ২৯ বছর। বয়সের বিস্তর ফারাক হলেও, রোহমানের শল এবং সুস্মিতা সেন যেন একে অপরের সঙ্গে জড়িয়ে।

সুস্মিতা সেন ১৯ নভেম্বর ১৯৭৫ হায়দ্রাবাদে বাঙালী বৈদ্যব্রাহ্মণ পরিবারে জন্মগ্রহন করেন। তার বাবা সুবীর সেন ভারতীয় বিমানবাহিনীর প্রাক্তন উইং কমান্ডার এবং মা সুভ্রা সেন অলঙ্কার ডিজাইনার এবং দুবাইভিত্তিক একটি দোকানের মালিক।

১৯৯৪ সালে ১৮ বছর বয়সে ফেমিনা মিস ইন্ডিয়া-এর মুকুট জয় করেন এবং পরে মিস ইউনিভার্স (১৯৯৪)-এর মুকুট জয় করেন। তিনি প্রথম ভারতীয় হিসেবে মিস ইউনিভার্সের মুকুট লাভ করেন। মিস ইউনিভার্স খেতাব জেতার পর সুস্মিতা চলচ্চিত্রে অভিনয় শুরু করেন। তার প্রথম চলচ্চিত্র দস্তক ১৯৯৬ সালে মুক্তি পায়। এতে তিনি শরদ কাপুরের চরিত্রের শিকার চরিত্রে অভিনয় করেন।

জুন ১৪, ২০২০ at ১০:৩৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভক/এমএআর