গোপনে কোচিং চালানোর অপরাধে দুই শিক্ষকের অর্থদন্ড

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় করোনা সংক্রমণ পরিস্থিতিতেও গোপনে কোচিং চালানোর অপরাধে দুই শিক্ষককে অর্থদন্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত। ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলে গোপনে কোচিং পরিচালনা করার দায়ে ফুলকুড়ি প্রি-ক্যাডেট স্কুলের জহিরুল ইসলাম (৩৫) ও ইকরামুল হক (৩৪) নামে দুই শিক্ষককে ৪ হাজার টাকা করে মোট ৮ হাজার টাকা জরিমানা করে এ আদালত।

বৃহস্পতিবার (৪ জুন) সকালে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলীর পরিচালনায় ২ শিক্ষক তাদের স্কুলে কোচিং পরিচালনা করার সময় খবর পেয়ে অভিযান চালিয়ে সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিকুল ইসলাম ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স কোচিং চলাকালে তাদের হাতে নাতে আটক করে ও জরিমানা প্রদান করেন।

এ বিষয়ে শিক্ষক জহিরুল বলেন, আমরা কোচিং করাচ্ছিলাম প্রধান শিক্ষক মহসিন স্যারের নিদের্শে। এবং তিনি আমাদের দন্ডিত জরিমানার টাকা জমা দিয়ে ছাড়িয়ে এনেছেন।

উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেটত তারিকুল ইসলামকে, সংক্রমণ রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ সালের ২৫/১ দফা (খ) ধারায় দু’জনকে এ জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলী এই দুই শিক্ষককে মুচলেকা দিয়ে থানা থেকে মুক্ত করেন।

জুন ০৪, ২০২০ at ২১:০৪:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমও/তআ