দৌলতপুরে সংসদ সদস্য বাদশার খাদ্যসহায়তা বিতরণ অব্যাহত

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর ব্যক্তিগত উদ্যোগে করোনার প্রভাবে অসহায় হয়ে পড়াদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ অব্যাহত রয়েছে। মঙ্গলবার উপজেলার ভারত সীমান্তবর্তী রামকৃষ্ণপুর ইউনিয়নে ২২০ জনকে সহায়তার চাল তুলে দেন সংসদ সদস্য। উপজেলার ১৪টি ইউনিয়নে সাড়ে তিন হাজার অসহায় ও কর্মহীন পরিবারে এমপির নিজ উদ্যোগে সহায়তার ১০ কেজি করে চাল ও সাবান পৌঁছানোর কর্মসূচি চলছে। এর অংশ হিসেবে ইতোমধ্যে ৪টি ইউনিয়নে খাদ্যসহায়তা পৌঁছে দেয়া হয়েছে।

মঙ্গলবার (২ জুন) রামকৃষ্ণপুর ইউনিয়নে এই খাদ্যসহায়তা বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজ মণ্ডল, কুষ্টিয়া জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন বিশ্বাস এবং আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এ খাদ্যসহায়তা বিতরণ অনুষ্ঠানে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে দেশের রাজনীতিক, সমাজসেবক, স্বেচ্ছাসেবক, ব্যবসায়ী ও বিভিন্ন সামাজিক সংগঠন অসহায়দের পাশে এগিয়ে এসেছে। যে যার জায়গা থেকে দেশের মানুষের পাশে দাঁড়াচ্ছেন। এটি খুবই আশার কথা। দেশে কৃষকদের উৎপাদিত খাদ্যপণ্য যতটা মজুদ আছে এবং নতুন উৎপাদিত হচ্ছে তাতে করে এ দেশের একটি মানুষও খাদ্যাভাবে মরবে না।

জামায়াত-বিএনপি’র অত্যাচার নীপিড়নের কথা তুলে ধরে করোনা পরিস্থিতিতে এসব রাজনৈতিক সংগঠনের কার্যক্রমের কড়া সমালোচনা করে সংসদ সদস্য বাদশাহ বলেন, বিএনপি ঘরে বসে অযৌক্তিক সমালোচনা আর পিকচার পলিটিক্স ছাড়া কিছুই করেনি। পক্ষান্তরে আমরা আমাদের নেত্রীর নির্দেশে সাধ্যমতো সহায়তা করে যাচ্ছি। তিনি দৌলতপুর উপজেলাকে নতুন রঙে রাঙিয়ে তোলার প্রত্যাশার কথা জানান।

এ উপজেলায় সরকারের সকল উদ্যোগ সুষ্ঠুভাবে পরিচালনার পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে সহায়তা কর্মসূচি অব্যাহত রাখায় সরওয়ার জাহান বাদশাহ, এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান স্থানীয় নেতারা। এদিকে সংসদ সদস্য সরওয়ার জাহান বাদশাহর দপ্তর থেকে জনানো হয়, বুধবার উপজেলার চিলমারী ইউনিয়নে খাদ্যসহায়তা প্রদান করবেন এমপি।