চৌগাছায় দুটি জীবাণুনাশক টানেল স্থাপন করলেন ইঞ্জিঃ হাফিজুর

যশোরের চৌগাছার কৃতি সন্তান রানা বিল্ডার্স এর প্রজেক্ট ম্যানেজার, কপোতাক্ষ অটো গ্যাস ফিলিং ষ্টেশনের স্বত্বাধিকারী ও মনোয়ারা বেগম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিঃ হাফিজুর রহমান করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বিস্তার প্রতিরোধে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও থানা চত্ত্বর প্রবেশমুখে জীবাণুনাশক টানেল স্থাপন করেন।

আরও পড়ুন:
চৌগাছায় বাঁশের সাকো ভেঙ্গে যাওয়ায় জনদূর্ভোগ চরমে
নতুন শিক্ষাক্রমে পাঠ্যবই নয়
করোনা যাত্রী-মালিক-শ্রমিক আলাদা করে চিনবে না: কাদের

থানায় ও হাসপাতালে সেবা নিতে যাওয়া সর্বসাধারণকে জীবাণু নাশক টানেল এর ভিতর দিয়ে জীবাণুমুক্ত হয়ে থানায় ও হাসপাতালে প্রবেশ করার জন্য এ টানেল স্থাপন করা হয়েছে। সোমবার দুপুরে আনুষ্ঠানিকভাবে জীবাণুনাশক টানেলের উদ্বোধন করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরীা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ লুৎফুন্নাহার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, চৌগাছা প্রেস ক্লাবের সভাপতি আলমগীর মতিন চৌধুরী, উপজেলা আওয়ামীলীগের ক্রীড়া সম্পাদক খালেদুর রহমান টিটো প্রমুখ।

উল্লেখ্য মনোয়ারা বেগম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিঃ হাফিজুর রহমান এর আগেও উপজেলার বিভিন্ন অসহায়,কর্মহীন মানুষের মাঝে বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করেন।এছাড়া সড়ক দূর্ঘটনায় আহত গোলাম রসূলের চিকিৎসার সকল দ্বায়িত্ব তিনি নিজে গ্রহণ করেন।

জুন ০২, ২০২০ at ১৯:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআই/তআ