হাতিয়াতে শাহ্ নাওয়াজ এর পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ

বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশনায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সম্পাদক শাহ নাওয়াজ এর পক্ষ থেকে নোয়াখালীর দ্বীপ অঞ্চল হাতিয়ার বিভিন্ন পেশাজীবী ও কর্মহীন ৮০০ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় আরো উপস্তিত ছিলেন নোয়াখালী জেলা ছাত্রদল নেতা মেজবাহ উদ্দিন, সোনাদিয়া ইউনিয়ন ছাত্রদল সভাপতি আকবর হোসেন শেরআলী, সাধারণ সম্পাদক সহিদুর রহমান আফ্রিদী, যুবদল নেতা রিয়াজ উদ্দিন উদ্দিন সহ হাতিয়া উপজেলা ছাত্রদল, যুবদল এবং স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। এ সময় শাহ নাওয়াজ বলেন কেন্দ্রীয় বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারুণ্যের অহংকার জনাব তারেক রহমানের নির্দেশনায় দেশব্যাপী জাতীয়তাবাদী ছাত্রদল অসহায় মানুষের পাশে সবসময় ছিলো, আছে এবং থাকবে ইনশাআল্লাহ।

এই সময় তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল অতীতের ন্যায় দেশের যেকোনো সঙ্কটে এগিয়ে আসার জন্য সর্বোচ্চ চেষ্টা করবে। আল্লাহ আমাদেরকে মহামারী থেকে হেফাজত করুন। সকলে সচেতন থাকবেন, নিরাপদ থাকবেন। এরপর তিনি দেশবাসী ও উপস্থিত নেতৃবৃন্দদের প্রতি জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে ঈদের শুভেচ্ছা জানান।

এর আগে করোনায় সৃষ্ট দূর্যোগে অসহায় পরিবারের মাঝে
শাহ্ নাওয়াজ এর ব্যাক্তিগত উদ্যোগে এর খাদ্য সামগ্রী বিতরণ করেন। পুরো বিশ্বের মত বাংলাদেশেও করোনা সংকট মোকাবেলায় সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান কেন্দ্রীয় ছাত্রদলের এই নেতা।