রাজশাহীতে করোনায় মারা গেলেন পুলিশের এসআই

এবার করোনায় রাজশাহীতে প্রাণ গেল মোশাররফ হোসেন (৫৭) নামের পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই)। গত শুক্রবার রাত ১১টার দিকে রাজশাহীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি।
এ তথ্য নিশ্চিত করেছেন রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের উপ-পরিচালক ডা. সাইফুল ফেরদৌস।

তিনি জানান, মোশাররফ হোসেনের গ্রামের বাড়ি পাবনায়। রাজশাহী মহানগরীর রাজপাড়া থানধিন চ-িপুর এলাকায় তিনি ভাড়া থাকতেন। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। গত বৃহস্পতিবার (২১ মে) পরীক্ষায় তিনি পজেটিভ শনাক্ত হন।

আরো পড়ুন :
দোকান ভাড়া মওকুফ করলেন ঝিনাইদহ পাগলা কানাই মধু মার্কেটের মালিক
ঝিনাইদহ “ফেরীওয়ালা ” সংগঠনের উদ্যোগে অসহায় গরীবদের মাঝে ঈদ সামগ্রী বিতরন
অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করলো সোহাগ চেয়ারম্যান ও সাজ্জাদ হোসেন

পরে গত শুক্রবারই তিনি রামেক হাসপাতালে গিয়ে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ, ভর্তি হতে চান।
তিনি রাজশাহী আরআরএফে (রেঞ্জ রিজার্ভ ফোর্স) ছিলেন। অফিশিয়াল পদবী উপ-পরিদর্শক (এসআই সশস্ত্র)। তিনি ডেপুটেশনে নওগাঁয় কর্মরত ছিলেন। সেখানে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছিল।

শুক্রবার প্রথমে তিনি পুলিশ লাইন হাসপাতালে যান। সেখান থেকে রামেক হাসপাতাল যান। এর পর বিকেল সাড়ে ৫ টার দিকে তাকে রাজশাহীর খিষ্ট্রিয়ান হাসপাতালের আইসোলেশন সেন্টার ভর্তি করা হয়। পরে শুক্রবার রাত ১১টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ১৭ মে তিনি নওগাঁ থেকে রাজশাহীর চ-িপুর ভাড়া বাসায় আসেন। এখানেই অবস্থান করছিলেন।

মৃত্যু হলেও এখন পরীক্ষার জন্য তার আবারও নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান, রামেক হাসপাতালের উপ-পরিচালক।
নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানান, ১৭ মে থেকে ছুটিতে গিয়ে তিনি বাড়িতে ছিলেন। তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হন। পরে শুক্রবার রাতেই মারা যান তিনি।

মে ২৩, ২০২০ at ১৮:৩৮:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এএডি