সংযুক্ত আরব আমিরাত যুবলীগের সভাপতির পক্ষে ঈদ উপহার সামগ্রী বিতরণ

করোনা প্রাদূর্ভাব মোকাবেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদের আনন্দকে সমুন্নত রাখতে সুদূর প্রবাস থেকেও শ্রীপুর উপজেলার  হতদরিদ্র ১৫৬ টি হতদরিদ্র পরিবারের পাশে এসে দাড়িয়েছেন শ্রীপুরের কৃতি সন্তান, সংযুক্ত আরব আমিরাত যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল হক মিয়া।

তিনি শ্রীকোল ইউনিয়ন যুবলীগ ও আলোকিত উন্নয়ন সংস্হার স্বেচ্ছাসেবকদের মাধ্যমে অহসায় পরিবারগুলোর মাঝে পবিত্র ঈদুল ফিতরের উপহার সামগ্রী পৌঁছে দিয়েছেন।

ঈদ উপহার সামগ্রীতে রয়েছে ২ প্যাকেট সেমাই , ১ কেজি চিনি, আঁধা কেজি ডাউল, ২ কেজি চাউল, একটি সুগন্ধী সাবান, দুধ ও কিসমিস।

এর আগেও চলমান এই করোনা পরিস্হিতিতে তাঁর নিজস্ব অর্থায়নে উপজেলার প্রায় ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে তিনি ত্রাণ বিতরণ করেন।

সংযুক্ত আরব আমিরাত যুবলীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল হক মিয়া জানান, করোনা পরিস্হিতিতে অসহায় এ মানুষগুলোর পাশে দল মত নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি। আমি আমার এলাকার অসহায় এ মানুষগুলোর পাশে সেবার হাত বাড়িয়ে দিতে পারাই নিজেকে ধন্য মনে করছি। সেই সাথে দেশের এই ক্রান্তিলগ্নে সমাজের বিত্তবানেরা এগিয়ে এসে মানবতার সেবাই নিজেকে সামিল করুন।

শ্রীপুর উপজেলা যুবলীগ নেতা জিয়া জানান, আশাকরি এ যুদ্ধে মানবতার জয় হবে, মানুষ জয়ী হবে। জনাব রফিকুল হক মিয়া অত্যন্ত উদার মনের একজন মানুষ। সকলের নিকট তাঁর জন্য দোয়া কামনা করছি।