রাজশাহীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু : স্বামীর দাবি আত্মহত্যা

রাজশাহী নগরীর ২৪নং ওয়ার্ড হাদির মোড় (বাজে কাজলা) শহররক্ষা বাঁধের পাশের বসতিতে এক গৃহবধূর রহস্য জনক মৃত্যু হয়েছে। তবে গৃহবধূর স্বামী নজরুলের দাবি, গলায় ফাঁস দিয়ে অত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার দুপুর দেড় টার দিকে এ ঘটনা ঘটে। ওই গৃহবধূর নাম : মুসলিমা (২২), স্বামীর নাম: নজরুল।
গৃহবধূর স্বামী নজরুল জানায়, দুপুর সাড়ে ১২টার দিকে আমার চার বছরের শিশু কণ্যা ফাতিহাকে সাথে নিয়ে নিজ শয়ন কক্ষে প্রবেশ করে মুসলিমা। দুপুর দেড়টার দিকে ঘর থেকে বের হচ্ছেনা দেখে আমি ঘরের দরজায় গিয়ে ডাকি। কোন সাড়া শব্দ না পেয়ে দরজায় ধাক্কা দিয়ে দেখি ঘরের ভেতর থেকে দরজা আটকানো। পরে লোহার তৈরী সাবল দিয়ে দরজা ভেঙ্গে ভেতরে প্রবেশ করে দেখি সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ঝুলে আছে আমার স্ত্রী। ওই সময় তাকে সিলিং ফ্যানের সাথে থেকে জিবিত উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যাই। পরে সেখানে থাকা কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

আরো পড়ুন :
রাজশাহীতে মার্কেটমুখী হওয়ার চেষ্টায় ক্রেতাদের শাস্তি ও জরিমানা
পলাশবাড়ীতে রডবোঝাই ট্রাক উল্টে নিহত ১৩, আহত ১০
রাজশাহীতে আরো ৪ জনের করোনা পজিটিভ

এদিকে প্রতিবেশিরা জানায়, গৃহবধূ মুসলিমাকে মৃত অবস্থায় তার স্বামী রামেকে নিয়ে যায়।

এছাড়াও একাধিক স্থানীয়রা বলেন, ওই গৃহবধূকে প্রায়ই নির্যাতন করতো তার স্বামী নজরুল ও তার শাশুড়ি সহিদা। তারা আরও বলেন, গত অনুমানিক ৫ বছর পূর্বে নজরুলের বোন লাকি একই ঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিবারন চন্দ্র বর্মন বলেন, গৃহবধূর মৃত্যু বিষয়ে আমার জানা নেই। আপনার মাধ্যমে জানলাম। পুলিশ ফোর্স পাঠিয়ে এখনই খোঁজ নিচ্ছি বলেও জানান ওসি।

মে ২১, ২০২০ at ২০:৫০:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এএডি