রায়পুরে কেএস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরামের উপহার সামগ্রী বিতরণ

মহামারি করোনা ভাইরাস মোকাবিলায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া, অসহায়, দুস্থ মানুষদের পাশে উপহার সামগ্রী নিয়ে দাঁড়িয়েছে কে.এস.পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ফোরাম।

লক্ষ্মীপুরের রায়পুরে ৭নং বামনী ইউনিয়নের কে.এস. পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের উদ্যোগে ফোরামের ১৪ জন সদস্যদের আর্থিক সহায়তায় উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

বামনী ইউনিয়নের ৮ ও ৯ নং ওয়ার্ড এবং লক্ষ্মীপুর সদর উপজেলার ১নং উত্তর হামছাদী ইউনিয়নের ১নং ওয়ার্ডে ৪’শত ৫০ পরিবারের মাঝে ফোরামের উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়।
প্রাক্তন ছাত্রদের মধ্যে যাদের সার্বিক অর্থায়নে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে তাহারা হলেন, আবদুল মালেক চৌধুরী, শিমুল পাটোয়ারী, আবুল হাসনাত সুমন পাটোয়ারী, বেল্লাল হাওলাদার, রাশেদ হোসেন, মোঃ আবদুল লতিফ, মোঃ ফিরোজ আহমেদ জুয়েল, মো: ফজর আলী,শাহ আলম শাকিল, হান্নান পাটোয়ারী, নুরুল আমিন বাচ্ছু , মোস্তফা কামাল, মাহ্ফুজ, মহসিন পাটোয়ারী।

আরো পড়ুন :
ঠাকুরগাঁওয়ে পাট উৎপাদনে কৃষকদের আগ্রহ নেই, শাক হিসেবে কদর বেশি !
শিবগঞ্জে স্ত্রীকে পিটিয়ে হত্যা, স্বামী ও শ্বাশুড়ী আটক
ঠাকুরগাঁওয়ে ২’শ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

উপহার সামগ্রী বিতরণ এর মধ্যে প্রতি প্যাকেটে ছিল, চাউল ১০ কেজি, ডাল ২ কেজি, তেল ১ লিটার, আলু ৩ কেজি, পেঁয়াজ ১ কেজি।

উপহার সামগ্রী বিতরণকালে ফোরামের পক্ষ থেকে উপস্থিত ছিলেন কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র, বিশিষ্ট রাজনীতিবিদ,সমাজ সেবক ও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি আবুল হাসনাত সুমন পাটোয়ারী, অত্র স্কুলের প্রাধান শিক্ষক মো: ইউছুফ কামাল,বিশিষ্ঠ সমাজ সেবক, মো: জাহাঙ্গীর পাটোয়ারী, বিভিন্ন সামাজিক, রাজনৈতিক ব্যাক্তিবর্গ ও ফোরামের বিভিন্ন ব্যাচের প্রতিনিধিরা।
উল্লেখ; কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়টি ১৯৬৬ সালে প্রতিষ্ঠিত হয়। এর পর থেকে জ্ঞান পিপাশু শিক্ষার্থীদের মাঝে শিক্ষার আলো ছড়াচ্ছে ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠ। এই বিদ্যাপীঠকে জেলার মধ্যে অন্যতম বিদ্যাপীঠ হিসেবে গড়ে তোলার লক্ষ্যে প্রাক্তন ছাত্র/ছাত্রীদের উদ্যোগে ২০২০ সালে গঠন করা হয়েছে প্রাক্তন ছাত্র ফোরাম।

মাহামারী করোনায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া অসহায়, দুস্থদের উপহার সামগ্রী বিতরণের মধ্য দিয়ে প্রাক্তন ছাত্র ফোরামের পথচলা শুরু হয়।

কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ে প্রাক্তন ছাত্র সৌদিআরব প্রাবাসী মো: বেল্লাল হাওলাদার সাথে এই বিষয়ে মুঠোফোনে কথা হলে তিনি জানান, মহামারী করোনায় গৃহবন্ধী কর্মহীন, খেটেখাওয়া অসহায় মানুষের পাঁশে আমাদের প্রাক্তন ১৪ জন ছাত্রের যৌথ উদ্যোগে এই উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। যারা এই দূর্যোগময় সময়ে আমাদের সাথে সহযোগীতার হাত বাড়ীয়ে দিয়েছেন তাঁদেরকে সাধুবাদ জানাই।

আর এই ছাড়াও আমরা প্রাক্তন ছাত্র ফোরাম নিজস্ব অর্থায়নে জমি ক্রয় করে একটি অত্যাধুনিক পাঠাগার নির্মাণ করা সহ অনেক পরিকল্পনা আমাদের হাতে রয়েছে। এ ছাড়াও কে এস পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রদের সবাইকে ফোরামের সাথে যুক্ত হাওয়ার জন্য আহবান জানান।

মে ২১, ২০২০ at ১৮:১৫:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/একে/এএডি