মাছরাঙা টেলিভিশনের ৭ দিনব্যাপী ঈদ নাটক

এবারের ঈদ-উল-ফিতরে নতুন প্রযোজিত ৭টি একক, ৭টি টেলিফিল্ম ও ১টি ৭ পর্বের ধারাবাহিক প্রচার করবে বেসরকারি টেলিভিশন মাছরাঙা টিভি। করোনা ভাইরাসের ফলে সাময়িকভাবে স্থগিত রয়েছে সমস্ত শুটিং। তবে এ পরিস্থিতির আগেই নাটকগুলো ঈদের জন্য চূড়ান্ত হয়েছিল।

৭ দিনব্যাপী অনুষ্ঠানমালায় প্রতিদিন রাত সাড়ে ৭টায় প্রচারিত হবে বিশেষ টেলিফিল্ম ‘এখানে তো কোনো ভুল ছিল না’ (ঈদের দিন)। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন শেখ নাজমুল হুদা ঈমন। অভিনয়ে রয়েছেন মোশাররফ করিম, তানজিকা ।

আরো পড়ুন :
সিরাজগঞ্জে পুলিশ অফিসারের মার্কেট করার ভিডিও ফেসবুকে ভাইরাল
শো অফ নিয়ে দুটি কথা
মোংলা, পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত

‘আজও তুমি আর আমি’ প্রচারিত হবে ঈদের ২য় দিন। নাটকটি রচনা করেছেন রাজীব আহমেদ ও পরিচালনায় সকাল আহমেদ। অভিনয়ে রয়েছেন আনিসুর রহমান মিলন, অর্ষা।‘মেঘডুবি’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন। রচনায় মনসুর রহমান চঞ্চল ও পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা। অভিনয়ে আছেন সজল, অপর্ণা ।
নাটক-অনুভবে অন্তরে

‘দ্য মিরর’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন। নাটক রচনা ও পরিচালনায় প্রীতি দত্ত ও অভিনয়ে: তিশা, হিন্দোল।‘মনে মনে’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন । রচনা করেছেন ফারিয়া হোসেন এবং পরিচালনা করেছেন চয়নিকা চৌধুরী। নাটকে অভিনয় করেছেন সজল, ফারিন, নাঈম।

‘ভালোবাসায় ভুল ছিল না’ প্রচারিত হবে ঈদের ৬ষ্ঠ দিন। রচনা ও পরিচালনা করেছেনে সজল আলী কাইজেন ও অভিনয় করেছেন মিশু সাব্বির, তানিয়া বৃষ্টি ।‘যমজ জামাই’ প্রচারিত হবে ঈদের ৭ম দিন। নাটকের রচনা ও পরিচালনায় ইদ্রিস হায়দার এবং অভিনয়ে মারজুক রাসেল, ফারহানা মিলি।

প্রতিদিন রাত ৯টায় প্রচারিত হবে বিশেষ একক নাটক ‘নীল মেঘের কাব্য’ (ঈদের দিন)। রচনা চয়ন দেব এবং পরিচালনায় আসাদুজ্জামান আসাদ। অভিনয় করেছেন নাঈম, মিশু সাব্বির, নাবিলা, সৌমী।
নাটক নীল মেঘের কাব্য

মমর রুবেলের রচনায় ও , বর্ণ নাথ পরিচালিত ‘ডিস্ট্রিক্ট লিডার’ প্রচারিত হবে ঈদের ২য় দিন। নাটকে অভিনয় করেছেন মীর সাব্বির, শশী। ‘এই তো আমি আছি’ প্রচারিত হবে ঈদের ৩য় দিন। রচনা ও পরিচালনা রায়হান খান, সাইদুর রহমান এবং অভিনয়ে মিশু সাব্বির, শবনম ফারিয়া, তামিম মৃধা।

‘যদি আরেকটু সময় পেতাম’ প্রচারিত হবে ঈদের ৪র্থ দিন। নাটকের রচনায় রাজীব আহমেদ , পরিচালনায় সকাল আহমেদ এবং অভিনয়ে সজল, অপর্ণা। স্বাদে আহ্লাদ’ প্রচারিত হবে ঈদের ৫ম দিন। রচনা যারজিস আহমেদ ও পরিচালনা সুব্রত সঞ্জীব। অভিনয়ে নাঈম, মম। ‘অনুভবে অন্তরে’। রচনায় মুন্না রহমান , পরিচালনায় হাসান রেজাউল ও অভিনয়ে মৌ, মনির খান শিমুল।
নাটক- যদি আরেকটু সময় পেতাম!

‘দুই ভাই ফান্দে’ প্রচারিত হবে ঈদের ৭ম দিন। রচনা সাইফুর রহমান কাজল এবং পরিচালনায় মেহেদী হাসান জনি। অভিনয়ে মিশু সাব্বির, নাঈম, নাবিলা।

এছাড়া প্রতিদিন রাত ১০টা ৩০ মিনিটে প্রচারিত হবে ৭ পর্বের ধারাবাহিক নাটক ‘গোয়েন্দা নুরু’। হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় এই ধারাবাহিকে অভিনয় করেছেন জাহিদ হাসান, মম, মনিরা মিঠু, মিলন ভট্টাচার্য, তারিক স্বপন সহ আরো অনেকে। মাছরাঙা টেলিভিশন আশাবাদী, দর্শকরা ঘরে বসে বরাবরের মত এবারও নাটকগুলো উপভোগ করবেন।

মে ২০, ২০২০ at ১২:০৩:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভিকে/এএডি