তালতলীতে কৃষকের ধান কেটে সহযোগিতা করলো ছাত্রলীগ

কৃষক বাঁচলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আহবানে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রান্তিক কৃষকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় এবার কৃষকের জমির ধান কেটে ঘরে তুলে দিল তালতলী উপজেলা ছাত্রলীগ। করোনার প্রভাবে প্রয়োজনীয় শ্রমিক সংকটে বড়বগী ইউনিয়নের কৃষক আঃ সালামের ২ একর জমির পাকা ধান নষ্ট হওয়ার উপক্রম হয়। তবে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচ.এম মিনহাজুল আবেদীন মিঠুর নেতৃত্বে ধান কেটে দিতে এগিয়ে আসে উপজেলা ছাত্রলীগ।

আরো পড়ুন :
গাইবান্ধায় নগদ অর্থ সহায়তা কর্মসূচির তালিকা প্রকাশের দাবি সিপিবির
বাড়ি বাড়ি সবজির বীজ ও চারা নিয়ে চৌগাছা ইউনিয়ন ছাত্রলীগ
রূপগঞ্জে নতুন করে আরো ২২ জন করোনা আক্রান্ত

মঙ্গলবার (১৯মে) সকাল থেকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা কৃষক আঃ সালামের ২ একর জমির পাকা ধান কেটে তা ঘরে তুলে দেন।

ধান কাটা কর্মস‚ চিতে উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফ হোসেন, বড়বগী ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি তানভীর সিকদার জয়, সোনাকাটা ইউনিয়ন ছাত্রলীগ সম্পাদক আঃ রাজ্জাক, নিশানবাড়িয়া ইউনিয়ন ছাত্রলীগ নেতা প্রিন্স, উপজেলা ছাত্রলীগ নেতা ইন্দ্রজীৎ, দেবাশীষ, মুছা গাজী, ইমরান তাহির এছাড়াও উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগের অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

কৃষক আঃ সালাম বলেন, এই মহামারী করোনার কারনে কোন শ্রমিক পাওয়া যায় না, আমি কোন উপায় না পেয়ে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিঠু ভাইকে জানালে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে আমার ২একর জমির ধান কেটে দিয়েছে। এই মুহুর্তে আমার জমির ধান কাটতে না পারলে আর্থিক লোকসানে পড়তে হতো।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠু বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আহবানে ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সারাদেশে প্রান্তিক কৃষকের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ। তারই ধারাবাহিকতায় আমরা তালতলী উপজেলা ছাত্রলীগ কৃষক আঃ সালামের পাশে দাড়িয়েছে।

মে ১৯, ২০২০ at ১৬:৫৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমআর/এএডি