“সেই আমরা গ্রুপ” এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরন

নোয়াখালীর সুবর্নচর উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন “সেই আমরা গ্রুপ” এর উদ্যেগে সুবর্ণচর উপজেলার ৪ নং চর ওয়াপদা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের গরীব ও অসহায় ১২৫টি পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন এবং সেগুলো বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসেন সংগঠনটির সদস্যরা।

এর আগে করোনায় সৃষ্ট দূর্যোগে দুস্থ ও কর্মহীন পরিবারের মাঝে ‘সেই আমরা গ্রুপ’ এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণসহ বিভিন্ন সচেতনতামূলক কর্মসূচী পালন করেন।

আরো পড়ুন :
দেশ ২৪ ঘণ্টায় ২১ জনের মৃত্যু, শনাক্ত আরও ১৬০২
পানি পান করলে কি রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে ?
বিশ্বে করোনায় আক্রান্ত ৪৮ লাখ, মৃত তিন লাখের বেশি

সংগঠ‌নের অন্যতম সদস্য আরেজ খান বলেন, ” বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কার‌ণে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। এর থেকে বাঁচার জন্য প্রয়োজন সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা। তাই সমাজের সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান এবং আরো বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাদেরকে অর্থ ও বিভিন্ন দিক নির্দেশনা দিয়ে সাথে থেকেছেন।

সংগঠনের আরেক সদস্য জাহিদ হাসান ব‌লেন, আমরা মানুষের জন্য, মানবতার জন্য কাজ করি। ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে পারি এবং সবাই একসাথে মিলেমিশে সুন্দর সমাজ গড়ে তুলতে পারি।

সদস্য ওমর ফারুক বলেন, দেশের ক্লান্তি কালে যারা আমাদের ‘সেই আমরা গ্রুপের’ ডাকে সাড়া দিয়ে বিভিন্নভাবে সহযোগিতা করেছেন তাদের সকলকে ধন্যবাদ। গত ২০ দিন গ্রুপের সকল সদস্যের আন্তরিকতা ও অক্লান্ত পরিশ্রমে আমরা নিম্ন আয়ের মানুষের মাঝে ঈদ উপহার পৌঁছাতে সফল হয়েছি। দেশের এই ক্লান্তি লগ্নে সেই আমরা গ্রুপের হয়ে এলাকার অসহায় মানুষের পাশে থাকতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি।

এতে আরো অংশ নেয় “সেই আমরা গ্রুপ” এর সদস্য সহদেব রায়, ইসমাইল হোসেন, শোকরান, সম্রাট রায়, এরশাদ হোসেন, আল ফারুক, সাবিদ, আমিরুল ইসলাম, আরিফ হাসান, রবল, আল আমিন সহ গ্রুপের অন্যান্য সদস্যবৃন্দ।

২০১৭ সালে প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠন ‘মানবতার সেবাই আমরা’ এই স্লোগানকে সামনে রেখে মানবতার কল্যাণে কাজ করে আসতেছে। ইতিমধ্যে এই গ্রুপটি নোয়াখালীর অন্যতম একটি সেচ্ছাসেবী সংগঠন হিসেবে সকলের নিকট গ্রহনযোগ্যতা অর্জন করে নিয়েছে।

মে ১৮, ২০২০ at ১৬:৩১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ/এএডি