নোয়াখালীতে অসহায় মানুষের পাশে “সেই আমরা গ্রুপ”

নোয়াখালীর সুবর্নচর উপজেলায় সেচ্ছাসেবী সংগঠন “সেই আমরা গ্রুপ” এর উদ্যেগে ২ই মে রবিবার সুবর্ণচর উপজেলার ৪নং চর ওয়াপদা ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের গরীব দুঃখী ও অসহায় মানুষের মাঝে ইফতার ও প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিয়ে আসেন সংগঠনটির সদস্যরা। সংগঠনটির পক্ষ থেকে দেশ দর্পনকে জানান, তাদের এই ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম ঈদের আগ পর্যন্ত চলমান থাকবে।

এর আগে করোনায় সৃষ্ট দূর্যোগে সূবর্নচর উপজেলার থানার হাট বাজারের বিভিন্ন স্থানে মানুষের মধ্যে সচেতনতার লক্ষ্যে ছোট ছোট ব্যানার ও ফেস্টুন দাঁড় করিয়ে দেওয়া হয়। এসব ফেস্টুন এর মধ্যে বিভিন্ন জনসচেতনতা মুলক কথা লেখা হয়। যেগুলো মেনে চলতে পারলে করোনা হওয়ার সম্ভাবনা অনেকটা কমে যাবে।

সংগঠ‌নের অন্যতম সদস্য আরেজ খান বলেন,” বিশ্বব্যাপি করোনা ভাইরাসের কার‌ণে সমগ্র পৃ‌থিবীর অর্থনী‌তি‌তে বিরাট ধ্বস নেমে এ‌সে‌ছে। এর থেকে বাঁচার জন্য প্রয়োজন সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা। তাই সমাজের সকলকে এগিয়ে আসারও আহ্বান জানান।
সংগঠনের আরেক সদস্য জাহিদ হাসান ব‌লেন, আমরা মানুষের জন্য, মানবতার জন্য কাজ করি। যাতে সবাই একসাথে মিলেমিশে সুন্দর সমাজ গড়ে তুলতে পারি।

এতে আরো অংশ নেয় “সেই আমরা গ্রুপ” এর সদস্য ইসমাইল হোসেন, শোকরান, সম্রাট রায়, ওমর ফারুক, এরশাদ হোসেন সহ গ্রুপের অন্যান্য সদস্যবৃন্দ।

২০১৭ সালে প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠন ‘মানবতার সেবাই আমরা’ এই স্লোগানকে সামনে রেখে মানবতার কল্যাণে কাজ করে আসতেছে। ইতিমধ্যে এই গ্রুপটি নোয়াখালীর অন্যতম একটি সেচ্ছাসেবী সংগঠন হিসেবে সকলের নিকট গ্রহনযোগ্যতা অর্জন করে নিয়েছে।

মে ০৩, ২০২০ at ১২:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমএইচ/তআ