করোনা সংকটে এতিমদের পাশে নাইক্ষ্যংছড়ি স্বাস্থ্য বিভাগ

দেশব্যাপি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে চলমান লকডাউনে কর্মহীন মানুষের চলছে খাদ্যভাব। এসব মানুষের ক্ষুধা মেঠাতে এগিয়ে আসছে বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠান এবং বিত্তবান লোকজন। বসে নেই স্বাস্থ্য বিভাগও। করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবায় নিয়োজিত থাকার পাশাপাশি মানবতার ডাকে সাড়া দিয়ে এতিমদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলা স্বাস্থ্য বিভাগ।

বৃহস্পতিবার (৩০ এপ্রিল) সকাল ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলা স্বাস্থ্য পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মোঃ সেলিমের নেতৃত্বে মধ্যম বাইশারী রহমানিয়া এতিমখানা ও মডেল নুরানী ইবতেদায়ী মাদরাসা’র ৬০ জন এতিমদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

আরো পড়ুন :
অনলাইনে প্রতিনিয়ত সাড়া জাগানো ক্লাস নিচ্ছেন প্রভাষক নাহিদ নেওয়াজ
চৌগাছার নয়টি শিক্ষা প্রতিষ্ঠান চুড়ান্ত এমপিওর তালিকা ঘোষণা
চৌগাছায় বৈরী আবহাওয়া ও শ্রমিক সংকটে দিশেহারা কৃষক

এ সময় উপজেলা স্বাস্থ্য পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: আবু জাফর মোঃ সেলিম বলেন- সপ্তাহব্যাপি জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের সমন্বয়ে করোনা সংকটে বাইশারীর ৬০ জন এতিমদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। প্রতি প্যাকেটে চাল ৫ কেজি, পেয়াজ ১ কেজি, চনা ১ কেজি, তৈল ১ কেজি ও ৫০০ গ্রাম ডাল রয়েছে। তিনি আরো বলেন- ইতিমধ্যে উপজেলার বিভিন্ন এতিমখানা গুলোতে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

খাদ্য সামগ্রী বিতরনের সময় বাইশারী ইউপি চেয়ারম্যান মোঃ আলম, উপজেলা সরকারী-কর্মচারী সমন্বয় পরিষদের সভাপতি মোঃ আবুল কালাম, রহমানিয়া এতিমখানার পরিচালক মৌলানা মঞ্জুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

এপ্রিল ৩০, ২০২০ at ১৬:৪৭:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এমকে/এএডি