মণিরামপুরে কলেজ ছাত্রসহ ২ জনের আত্মহত্যা

যশোরের মণিরামপুরে পারুল বালা রায় (৬৫) নামে এক বৃদ্ধা কেরোসিন পানে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২৮ এপ্রিল) সকাল ৬টার দিকে উপজেলার আম্রঝুটা গ্রামে ভাই মন্টু লাল রায়ের বাড়িতে এঘটনা ঘটে। স্বামী পরিত্যাক্তা হওয়ায় তিনি ভাইয়ের আশ্রয়ে থাকতেন। শারীরিক অসুস্থতা সইতে না পেরে পারুল বালা আত্মহত্যা করেছেন বলে পুলিশ জানিয়েছে।

নেহালপুর ক্যাম্পের ইনচার্জ এসআই সৈয়দ বখতিয়ার রহমান বলেন, এই ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়া লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

আরো পড়ুন :
পাইকগাছায় হতদরিদ্রদের মাঝে পুষ্টি সহায়তা প্রদান
পাইকগাছায় ট্যাগ অফিসারদের মাঝে পিপিই প্রদান
পাইকগাছা ইউএনও’র অনুমোদন নিয়ে দেশের বিভিন্নস্থানে ধান কাটতে গেল শ্রমিকরা

এদিকে প্রেমের সম্পর্ক মেনে না নেওয়ায় একই উপজেলার রাজগঞ্জের রামপুর গ্রামে বোরহান হোসেন (১৭) নামে এক কলেজ ছাত্র আত্মহত্যা করেছে। সোমবার (২৭ এপ্রিল) মধ্যরাতে নিজ ঘরের ফ্যানের সাথে মাফলার জড়িয়ে সে আত্মহত্যা করে। বোরহান হোসেন ওই গ্রামের কামরুজ্জামানের ছেলে। সে স্থানীয় একটি কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

রাজাগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই ফতেউর বলেন, মশ্মিমনগর এলাকার একটি মেয়ের সাথে বোরহানের সম্পর্ক ছিল। পরিবার থেকে বিষয়টি মেনে না নেওয়ায় সে আত্মহত্যা করেছে বলে জেনেছি। এই ঘটনায় মঙ্গলবার দুপুরে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানানো যাবে।

এপ্রিল ২৮, ২০২০ at ২০:৩২:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/বিএইচ/এএডি