ঝিনাইদহে চাঁদা না দেয়ায় ইজিবাইক চালককে পিটিয়ে জখম !

পাঁচ হাজার টাকার চাঁদার জন্য ঝিনাইদহের সদর উপজেলার চন্ডিপুর বাজারে মনোয়ার কাজী (৩৫) নামে এক ইজিবাইক চালককে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে এক যুবলীগ নেতা।

গত শনিবার ইফতারের আগে এই ঘটনা ঘটে। মনোয়ার কাজী চন্ডিপুর গ্রামের মুনু কাজীর ছেলে। খবর পেয়ে স্থানীয়রা আহত ইজিবাইক চালককে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। গত রোববার মনোয়ার কাজী ঝিনাইদহ সদর থানায় একটি অভিযোগ করেছেন।

আরো পড়ুন :
পটুয়াখালীতে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরন
১৫০ পরিবারকে ইফতার সামগ্রী দিলেন সোনালী
ঝিনাইদহে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, থানায় জিডি

মামলা সুত্রে জানা গেছে, ঘটনার দিন চন্ডিপুর বাজার থেকে ইজিবাইক চালিয়ে বাড়ি ফিরছিলেন মানোয়ার কাজী। পথে ধারালো অস্ত্র ও লাঠিসোটা নিয়ে পথ রোধ করে দাড়ায় গান্না ইউনিয়নের ৩ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ। চাঁদার জন্য পীড়াপীড় করতে থাকে। চাঁদা দিতে অপরাগত প্রকাশ করলে যুবলীগ নেতা জাবেদ, নুর মোহাম্মদ এবং মিলন নামে তিন মিলে পিটিয়ে আহত করে।

মনোয়ার কাজী অভিযোগ করেন, দীর্ঘ দিন ধরেই আমার কাছে চাঁদা দাবি করে আসছে জাবেদ। ঘটনার দিন ওই চাঁদার কারনেই আমার উপর হামলা করে। লোকজন না এগিয়ে আসলে আমাকে হত্যা করতো ওরা।

এলাকাবাসি জানায়, যুবলীগ করার কারণে জাবেদ এলাকায় সন্ত্রাসী কাজকর্ম করে আসছে। প্রতিবাদ করলেই নেমে আসে নির্যাতনের খড়গ। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান জানান, অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এপ্রিল ২৭, ২০২০ at ১৮:০১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/জেটি/এএডি