বাবা হলেন সাংবাদিক তাশরিক সঞ্চয়

তরুণ মেধাবী সাংবাদিক তাশরিক সঞ্চয় বাবা হয়েছেন। তাশরিক-প্রিয়া দম্পতির ঘরে রোববার (২৬ এপ্রিল) সকালে জন্ম নেয় ফুটফুটে এক শিশু সন্তান।

নিজের ফেসবুক ওয়ালে এ খবর জানিয়ে সবার দোয়া চান তাশরিক সঞ্চয়। মুহূর্তেই ঢাকাসহ সারাদেশের সাংবাদিক মহল এবং তার বাসস্থান কুষ্টিয়ার দৌলতপুরের সর্বস্তরের মানুষ নবজাতকের জন্য দোয়া ও দম্পতির জন্য অভিনন্দন জানিয়ে মন্তব্য জানাতে শুরু করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিনন্দন জানান বিশিষ্টজনেরাও।

অভিনন্দন জানিয়ে সুস্বাস্থ্য কামনা করেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য অ্যাড. আ. কা. ম সরওয়ার জাহান বাদশাহ। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দন জানিয়েছেন পরিবার ও কাছের মানুষেরাও।
প্রথমবার পিতা হওয়া আর পুত্র সন্তান প্রাপ্তী নিয়ে তাশরিক সঞ্চয় জানান, এই অনুভূতি আসলে বক্তব্যে প্রকাশ করা আমার পক্ষে সম্ভব না। সবাই খুবই খুশি হয়েছেন, আমাদের অভিনন্দন জানাচ্ছেন, দোয়া করছেন। নিজের কাছে খুবই ভালো লাগছে। আল্লাহর কাছে সবার জন্য দোয়া করি। আমরাও দোয়া প্রত্যাশা করছি। মা-আর বেবী দুজনই আলহামদুলিল্লাহ ভালো আছে।

চলমান বিশ্ব মহামারী এই আনন্দটাকে ম্লান করে দিচ্ছে জানিয়ে তাশরিক সঞ্চয় বলেন, শরীয়ত মোতাবেক ৭ দিনের মধ্যেই নবজাতকের নাম রাখা হবে ইনশাআল্লাহ। এ সময় পবিত্র রমজানে সকলের সুস্বাস্থ্য কামনা করেন তিনি।

সম্মাননা আর স্বীকৃতির ঝোলা ভারি মেধাবী সম্প্রচার সাংবাদিক তাশরিক সঞ্চয়ের বাবা হওয়ার খবর আনন্দের হলেও করোনা পরিস্থিতিতে সামাজিক যোগাযোগ মাধ্যমকেই অভিনন্দন জানানোর পথ হিসেবে বেছে নিয়েছেন সবাই।

এপ্রিল ২৭, ২০২০ at ০৯:৫১:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসআর/এএডি