চৌগাছায় কলেজ ছাত্রীকে ধর্ষণ ও হত্যা চেষ্টার অভিযোগ

যশোরের চৌগাছায় এক কলেজ ছাত্রীকে ধর্ষণ ও হত্যা চেষ্ঠার অভিযোগ উঠেছে মুসা ব্যাপারী নামের এক গরুর ব্যবসায়ীর বিরুদ্ধে।গরু ব্যবসায়ী মুসা ব্যাপারী এর আগেও ঐ কলেজ ছাত্রীকে ধর্ষণ চেষ্টা করে এবং সে যাত্রায় তার বড় ভাই আয়ুব হোসেন ঐ ছাত্রীর মায়ের হাতে পায়ে ধরে রক্ষা পায়।

ভুক্তভোগী শিক্ষার্থীর মা বলেন, রবিবার রাত ১১টার দিকে আমার মেয়ে প্রাকৃতির ডাকে সাড়া দিতে পাশের কাঁচা টয়লেটে গেলে আগে থেকে উৎ পেতে থাকা মুসা ব্যাপারী সহ কয়েকজন যুবক আমার মেয়েকে জাপটে ধরে।গামছা দিয়ে হাত পা বেধে ধর্ষণ চেষ্ঠা চালায়,বাধা দিলে এক পর্যায়ে তাদের কাছে একটি কোমল পানির বোতলে থাকা পানি আমার মেয়ের মুখে জোর করে ঢেলে দেয় এবং মেয়ের চিৎকারে আমরা আসতেই তারা পালিয়ে যায়।পরে আমরা উদ্ধার করে চৌগাছা সরকারি হাসপাতালে ভর্তি করি।

তিনি আরো বলেন ,এর আগেও মুসা ব্যাপারী আমার মেয়েকে নানা ভাবে কুপস্তাব দিত।আমার মেয়ে রাজি না হওয়ায় মাস কানিক আগে আমার মেয়েকে ধর্ষণ চেষ্ঠা চালায়।সবাই জানা জানি হবার পরে মুসা ব্যাপারীর বড় ভাই আয়ুর হোসেন আমাদের হাতে পায়ে ধরে ক্ষমা চায় এবং এমন আর হবেনা বলে বলেন।পরিবারের পক্ষ থেকে রাতেই মুসা ব্যাপারীর বিরুদ্ধে থানায় অভিযোগ দেওয়া হয়েছে।

অভিযুক্ত মুসা ব্যাপারীর বড় ভাই আয়ুর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তখন আমি মাফ চেয়ে ঘটনাটি মীমাংশা করি,কিন্তু ও বেয়াদপ হয়ে গেছে আমাদের কোন কথা শোনেনা।কি করবো বলেন,আমরাও ঘটনার সঠিক বিচার চাই।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিফাত খান রাজিব বলেন,থানায় অভিযোগ দেওয়ার পরেই অভিযুক্তকে ধরার জন্য অভিযান শুরু হয়েছে,যা অব্যাহত আছে।