সংযুক্ত আরব আমিরাত যুবলীগ কেন্দ্রীয় কমিটির সভাপতির উদ্যোগে ত্রাণ বিতরণ

মাগুরার শ্রীপুর উপজেলায় নিজ উদ্যোগে গ্রামের নিম্ন আয়ের অসহায় দরিদ্র মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌছে  দিচ্ছেন মাগুরার পূর্ব শ্রীকোল গ্রামের সংযুক্ত আরব আমিরাত প্রবাসী ও সংযুক্ত আরব আমিরাতের  আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির  সভাপতি বিশিষ্ট সমাজসেবক মোঃ রফিকুল হক।

এ বিষয়ে মোঃ রফিকুল হক জানান,সামাজিক দায়বদ্ধতা থেকে এলাকার মানুষের জন্য কোন কিছু করার সময় এসেছে।দেশের এই ক্রান্তিলগ্নে সেই দায়বদ্ধতা থেকেই আমার এই ক্ষুদ্র প্রয়াস।

গত ৪ ও ৫ মার্চ শনিবার ও রবিবার ২ দিন ব্যাপী মাগুরা জেলার বিভিন্ন গ্রামের দেড়শতাধিক অসহায় পরিবারকে যুুবলীগ ও আলোকিত স্বেচ্ছাসেবক কমিটির যৌথ উদ্যোগে বিভিন্ন প্রকার খাদ্যদ্রব্যের প্যাকেট তাদের বাড়িতে পৌঁছে দেয়।

স্বেচ্ছাসেবক কমিটির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম জুয়েল জানান,বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে পরিবার প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু,      আঁধাকেজি ডাল, আধা কেজি তেল ও ১ টি সাবান সহ বিভিন্ন উপকরণ রয়েছে। করোনার প্রভাবে বর্তমান অবস্থা থাকা কালীন এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।প্রশাসনের সাথে,এলাকার বিত্তশালীদের এগিয়ে আসা অত্যন্ত ইতিবাচক হিসেবে দেখছেন এলাকাবাসী। সেই সাথে অন্যদেরকে ও একইভাবে এগিয়ে আসা এখন সময়ের দাবি বলে মনে করছেন বিশিষ্টজনেরা।