রাজশাহী নগরীতে শিশু ধর্ষণের অভিযোগ : জনতার হাতে আটক ধর্ষক

রাজশাহী নগরীতে এক শিশু (৬) ধর্ষণের অভিযোগে আব্দুল জব্বার ওরফে নকির (৫০) নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ। রোববার বেলা ১১টার দিকে আদালতে সোপর্দ করা হয়েছে। এর। আগে, শনিবার দুপুর ২টার দিকে নগরীর মতিহার থানাধিন নতুন বুধপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় তাকে আটক করেছে মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ ও সঙ্গীয় ফোর্স।

আটককৃত আব্দুল জব্বার ওরফে নকির ওই এলাকার মৃত ফকরুদ্দিনের ছেলে। ধর্ষক দুই সন্তানের জনক তবে তার বাড়িতে একাই বসবাস করেন তিনি।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম মাসুদ পারভেজ জানান, গত শনিবার দুপুরের দিকে ছয় বছরের শিশুটি বাড়ির পাশের একটি আমবাগানে খেলা করছিলো। আমবাগানটি নির্জন ছিলো। লম্পট নকির শিশুটিকে ডেকে মুখ চেপে ধরে তার নিজ বাড়িতে নিয়ে ধর্ষণ করে। পরে নকির ঘর থেকে বাইরে বেরিয়ে যায়। সুযোগ বুঝে বাচ্চাটি ঘর থেকে বেরিয়ে পালিয়ে তার নিজ বাড়িতে এসে কাঁদতে থাকে। এ সময় তার বাবা-মা তাকে আদর করে কান্নার কারন জানতে পারেন। ঘটনার পর শিশুটির বাবা প্রতিবেশীদের ডেকে ধর্ষকের পুরো বাড়ি ঘিরে রেখে পুলিশে খবর দেয়।
খবর পেয়ে মতিহার থানার ওসি ও সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে।

ওসি আরো জানান, এ ঘটনায় ওই শিশুর বাবা বাদি হয়ে নারী শিশু নির্যতন ও ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেছেন।
রাত সাড়ে ১০টার দিকে শিশুটি অসুস্থ বোধ করলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওসিসি (ওয়ান স্টপ ক্রাইসিস) ওয়ার্ডে তাকে ভর্তি করা হয়েছে। বর্তমানে শিশুটির সেখানে চিকিৎসাধিন রয়েছে বলেও জানান ওসি।