সাংবাদিক এস.কে লিটন ও সাথী অটোর ৱাইচ মিলের উদ্যেগে ২ হাজার পরিবারকে খাদ্য সহায়তা

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য“ এ স্লোগানকে সামনে রেখে দৃষ্টান্ত স্থাপন করলেন মাইটিভির “মুখোশে“র ক্রাইম রিপোর্টার ও সাথী অটোর ৱাইচ মিলেৱ ব্যবস্থাপনা পরিচালক এস কে লিটন।

ভাইরাসের সংক্রামন রোধে সারাবিশ্ব সহ পুরো বাংলাদেশ বর্তমানে লকডাউনে। আর এ দু:সময়ে করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পরা হতদরিদ্র ও দিনমজুর অসহায় ২হাজার পরিবারের পাশে দাড়ালেন চুয়াডাঙ্গা জেলার জীবননগরের এস কে লিটন ও দ্বীন ইসলাম।

আর ৩ এপ্রিল শুক্রবার দুপুর সাড়ে ১২টার এ বিতরন কার্যক্রম পরিচালনা করা হয়। পর্যায়ক্রমে ২ হাজার পরিবারের কাছে এ খাদ্রসামগ্রী পৌছানো হবে বলে জানিয়েছেন কতৃপক্ষ।

এ সময় এ খাদ্রসামগ্রীগুলো পেয়ে গরীব অসহায় মানুষগুলোর মুখে ফুটে উঠেছিলো তৃপ্তির হাসি, তারা যেনো এস কে লিটনকে বারবারই তাদের পাশে পেতে চায়।

এ সময়  মাই টিভির সিনিয়র  ক্রাইম রিপোর্টার ও  সাথী অটো রাইস মিলের  ব্যবস্থাপনা পরিচালক  এস কে  লিটন  বলেন, দেশের এ লক ডাউন পরিস্থিতিতে সকল বিত্তবানদের উচিৎ করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে কর্মহীন হয়ে পরা হতদরিদ্র ও দিনমজুর মানুষদের পাশে দাড়ানো। আপনারা সাথী অটোর ৱাইচ মিল ও আমাদের জন্য দোয়া করবেন।