ত্রানের চাল নিতে গিয়ে পৌর কাউন্সিলরের পিটুনিতে আহত শাহারুন নামে এক বিধবা

ত্রানের চাল নিতে গিয়ে পৌর কাউন্সিলরের পিটুনিতে আহত হয়েছেন শাহারুন নামে এক বিধবা। খবরটি ফেসবুকে ভাইরাল হয়েছে। স্থানীয় এক সাংবাদিক ঘটনাটি ভিডিও করে তার টাইমলাইনে দেন। মহিলাকে মারধরের এই ঘটনাটি ঘটেছে ঝিনাইদহ শহরের পবহাটী গ্রামে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের হতদরিদ্র বিধবা শাহারুন বেগম খাদ্য সংকটে ছিলেন। শুক্রবার পবহাটি গ্রামে বল ফিল্ডে সরকারের দেয়া চাল বিতরণ করতে যায় প্রশাসনের লোকজন। এ সময় চাল না পেয়ে গরীব শাহারুন বেগম প্রতিবাদ করেন। এক পর্যায়ে ঝিনাইদহ পৌরসভার ১নং ওয়ার্ডের কমিশনার জাহিদুল ইসলামের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়েন শাহারুন।

 

আরও পড়ুন:
কোটচাঁদপুরে করোনায় সন্দেহে মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ, এলাকায় আতংক
ভারত ফেরত ৫ বাংলাদেশী পাসপোর্ট যাত্রী আইসোলেশন
করোনা: দেশে ২ শিশুসহ নতুন আক্রান্ত ৯

সরকারী কর্মকর্তাদের সামনে দুজনাই উচ্চ বাক্য বিনিময় করেন। এক পর্যায়ে কাউন্সিলর জাহিদ বেধড়ক পিটিয়ে মহিলাকে আহত করেন ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। বল ফিল্ডে মেরেই খান্ত হয়নী জাহিদ কমিশনার আবার ঐ রাতে ঝিনাইদহ পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের মহিলা কমিশনার বুলবুলি খাতুনের বাড়ীর সামনে আবার মারধর করে বলে ঐ ভুক্তভোগী মহিলা অভিযোগ করেন।

বেদম মারপিটের ফলে মহিলার চোখের নিচে কালো দাগ হয়ে রক্ত জমাট বেঁধে গেছে।

অন্যদিকে, কাউন্সিলরের লোকজন পাল্টা অভিযোগ করেন শাহারুনের বিরুদ্ধে। তাদের ভাষ্য লোকজনের সামনে জাহিদ কমিশনারকে গালিগালাজ ও অপমানজনক কথা বলেন শাহারুন।

এপ্রিল ০৪, ২০২০ at ১৫:২৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/এসএমআর/তআ