বারবাজারে বৃত্তে’ দাঁড়িয়ে ত্রাণ নিলেন দিনমজুর-হতদরিদ্ররা

করোনার কারনে সারাদেশের ন্যায় ঝিনাইদহের কালীগঞ্জে বিপাকে পড়েছেন খেটে খ্ওয়া দিনমজুর ও হতদরিদ্র পরিবারের সদস্যরা। এই হতদরিদ্র মানুষের মুখে খাবার তুলে দিতে ১ শত হতদরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ আনোয়ারুল আজীম আনার ।

শুক্রবার সকালে উপজেলার ৯ নং বারবাজার ইউনিয়ন পরিষদের সামনে সামাজিক দূরত্ব বজায় রেখে গোল বৃত্ত একে খাদ্য সামগ্রী বিতরণ শুরু করা হয়।

দিনমজুর সহ ১ শতাধিক হতদরিদ্র মানুষকে দিয়েছেন খাদ্য সামগ্রী প্যাকেট। তার দেওয়া প্রতিটি প্যাকেটে রয়েছে, ১০ কেজি চাউল, ৩ কেজি আলু, ১ কেজি তেল, ১ কেজি ডাল,আধা কেজি পিয়াজ,আধা কেজি রসুন, আধা কেজি লবন ও ১ টি সাবান।

করোনা ভাইরাস মোকাবেলায় উপজেলার সকল ইউনিয়নবাসীর জন্য যা যা করা প্রয়োজন তাই করা হবে বলেও জানিয়েছেন এমপি আনোয়ারুল আজীম আনার। এসময় সাধারণ মানুষকে প্রয়োজন ছাড়া বাইরে না আসার অনুরোধ জানানো হয়। সেই সাথে করোনা ভাইরাস মোকাবেলায় সরকারী সকল নির্দেশনা মেনে চলার জন্য সকলকে অনুরোধ জানিয়েছেন তিনি।

বিতরণের সময় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার। যুবলীগ নেতা উপজেলা ভাইচ চেয়ারম্যান শিবলী নোমানী, ৯নং বারবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ, ইউপি সচিব শেখ হাবিবুর রহমান, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক সুমন হোসেন ও ইউনিয়ন পরিষদের সংরক্ষিত সহ সকল ইউপি সদস্যবৃন্দ।