ট্রলের শিকার ঊর্বশী

গত জানুয়ারিতে নেটিজেনদের ট্রলের শিকার হয়েছিলেন ঊর্বশী রাওতেলা। কারণ ছিল ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট টোকা। এবার এই অভিনেত্রী-সাবেক বিশ্বসুন্দরী ঊর্বশী রাওতেলার বিরুদ্ধে ফের চুরির অভিযোগ উঠেছে।

তবে তা সোনাদানা-মূল্যবান সামগ্রী কিংবা জিনিসপত্র চুরির অভিযোগ না। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে টুইট চুরির। যে কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রলের শিকার এই অভিনেত্রী।

এবার ঊর্বশী টুইট করেছিলেন অস্কারজয়ী ছবি ‘প্যারাসাইট’ নিয়ে। তবে যা লিখেছেন, তা নাকি মার্কিন সাংবাদিক জন পল ব্রেমারের টুইট। যা ঊর্বশী টুকে নিজের একাউন্টে দিয়েছিলেন। আর এক নেটিজেন মিস্টার ব্রেমারের নজরে আনেন এই বিষয়টি। সাইডে দুটি টুইট বসিয়ে পোস্ট করেছেন তিনি।

তার পরই জন পল নিজেই সেটি নিয়ে আপত্তি প্রকাশ করেছেন। গত ৩ মার্চ ওই সাংবাদিক প্যারাসাইট ছবিটি নিয়ে একটি টুইট করেন। ৩১ মার্চ ঊর্বশী ছবিটি প্রসঙ্গে ওই একই টুইট পোস্ট করেন। এটি প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় ভয়ানক ট্রলের শিকার হন এই অভিনেত্রী।

গত জানুয়ারি মাসেই ঊর্বশীর বিরুদ্ধে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির টুইট টোকার অভিযোগ উঠেছিল। শাবানা আজমি দুর্ঘটনাগ্রস্ত হওয়ার পর মোদি তার সুস্থতা কামনা করে যে টুইট করেছিলেন, ঊর্বশীও সেই একই টুইট করেছিলেন বলে অভিযোগ ওঠে।

এপ্রিল ০৩, ২০২০ at ১৩:৪৬:৪২ (GMT+06)
দেশদর্পণ/আক/ভিকে/তআ